advertisement
আপনি দেখছেন

নতুন বছরের শুরুতে ক্রেতাদের শুভেচ্ছা জানাতে এবং নিজেদের প্রচার-প্রচারণার জন্য অনেক ধরনের অফার দিয়ে থাকে নামিদামি প্রতিষ্ঠানগুলো। তেমনি এবার নতুন বছরের প্রথম দিন অর্ধেক দামে ক্রেতাদের ব্যাগ কেনার সুযোগ দিচ্ছে দেশের অন্যতম ব্যাগ প্রস্তুতকারক ও বিপণন প্রতিষ্ঠান ব্যাগ প্যাকার্স।

bag packers

তবে এই আকর্ষণীয় অফারটি পেতে ক্রেতাকে অবশ্যই বিকাশ পেমেন্টের মাধ্যমে ব্যাগ প্যাকার্সের শোরুম অথবা অনলাইন (www.bagpackersbd.com) থেকে ব্যাগ ক্রয় করতে হবে। শুধুমাত্র নতুন বছরের প্রথম দিন অর্থাৎ আগামীকাল বুধবার একদিনের জন্য তাদের যে কোন ধরনের ব্যাগের ক্ষেত্রে এই অফারটি দিয়েছে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্যাগ প্যাকার্সের প্রতিষ্ঠাতা রিয়াজ আহমেদ বাবু জানান, ক্রেতাদের সন্তুষ্টি এবং বাড়তি সুবিধা দিতে গত বছরের মতো এবারও একটি বিশেষ আয়োজন করেছেন তারা। 'আসছে বছর আবার হবে' এই স্লোগানকে সামনে রেখে বছরের প্রথম দিন তাদের ব্যাগ কেনার ওপর বিশেষ ছাড় দেওয়া হয়েছে।

bag packers bikas

তিনি আরো জানান, আগামীকাল শুধুমাত্র ২৪ ঘণ্টার জন্য ব্যাগ প্যাকার্স থেকে যে কোন ব্যাগ বিকাশ পেমেন্টের মাধ্যমে কিনলেই ক্রেতারা নিশ্চিত ৫০ শতাংশ ছাড় পাবেন। ব্যাগ প্যাকার্সের সবগুলো শোরুম এবং অনলাইনে এই বিশেষ অফারটি পাওয়া যাবে।

এ বিষয়ে বিস্তারিত জানতে ০১৯১৩-৪৭১০৮৩, ০১৯১১৭২১১২১ ও ০১৯৪৪-৩৫৫৩৪৩ নম্বরে কল করার জন্য সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

sheikh mujib 2020