advertisement
আপনি দেখছেন

১৭ জুন ২০১৬ শুক্রবার কিংস্টন হাসপাতালের উদ্যোগে মাহে রামাদান উপলক্ষে ঢাকার মিরপুরের একটি হোটেলে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় ডায়ালাইসিস ও এনআইসিও (বেবী কেয়ার) ইউনিট এর উদ্বোধন করা হয়।

kingston hospital

কিংস্টন গ্রুপের চেয়ারম্যান মেজর (অব.) আব্দুস সালাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মাননীয় সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রতিরক্ষা মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব ইলিয়াছ উদ্দিন মোল্লাহ্, এমপি।

তিনি তার বক্তব্যে বলেন, রমযান মাস সংযমের মাস। এ মাসে সকল শ্রেণীর মানুষকে সংযমী হয়ে সেবার মহান ব্রত নিয়ে এগিয়ে যেতে হবে। রহমতের এ মাসে অত্র এলাকার মানুষের কিডনী সমস্যার সমাধানে কিংস্টন হাসপাতালে ডায়ালাইসিস ইউনিট ও নবজাতকের বিভিন্ন সমস্যার সমাধানে এনআইসিও (বেবী কেয়ার) ইউনিট এর শুভ উদ্বোধন করতে পারায় আমি আনন্দিত ও গর্বিত।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মেজর জেনারেল (অব.) এ.এম.এস.এ আমিন, মেজর জেনারেল (অব.) ডা. বিজয় কুমার সরকার, ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর, সাধারণ সম্পাদক, ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ারস বাংলাদেশ, ব্রিগে. জেনা. (অব.) জাহাঙ্গীর আলম, ব্রিগে. জেনা. (অব.) তাজুল ইসলাম, কিংস্টন হাসপাতালের ডাইরেক্টর (টেকনিক্যাল সার্ভিসেস) ইঞ্জিনিয়ার মো. ফারুক মিঞা সরকার ও এক্সিকিউটিভ ডাইরেক্টর মুহাম্মদ তানভীর আলম প্রমূখ।

আপনি আরও পড়তে পারেন

শতাধিক পিস্তল ও বিপুল পরিমাণ গুলি উদ্ধার

খাদ্যমন্ত্রী: ডানে-বামে গুপ্তহত্যাকারী, সচেতন থাকুন

ইনু: খালেদার খুশির কিছু নেই, ১৪ দল ঐক্যবদ্ধ

আজ থেকে একাদশ শ্রেণিতে ভর্তি শুরু হয়েছে

‘গ্রেফতারের উদ্দেশ্য জঙ্গি দমন নয়, বিএনপি দমন’

sheikh mujib 2020