advertisement
আপনি দেখছেন

ট্যাবলেট না ফোন কোনটি আপনার বেশি পছন্দ? যদি বিশেষ একটি আপনার পছন্দ হয় তবে আপনার জন্য বেশ কিছু ডিভাইস আছে দেশীয় ব্রান্ড সিম্ফনির। আর যদি দুটিতেই আপনার আসক্তি থাকে। তবে কী করবেন? চিন্তা নেই আপনার জন্য ফোন আর ট্যাবলেটের মিশ্রণে বানান 'ফ্যাবলেট'ও আছে সিম্ফনির পণ্য সম্ভারে।

পাঁচ ইঞ্চি পর্দার আকৃতি সম্পন্ন ' এক্সপ্লোরার পি১০' মডেলের নতুন ডিভাইস এনেছে সিম্ফনি। এটিকে আপনার কাছে ফোনের চেয়ে একটু বড় এবং ট্যাবলেটের চেয়ে সামান্য ছোট লাগতে পারে। অর্থাৎ ডিভাইসটি একই সাথে ফোন ব্যবহারের প্রয়োজন পূরণ করবে আবার আপনাকে ট্যাবলেটের সুবিধাও দিবে।

ডিভাইসটির অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহৃত হয়েছে অ্যান্ড্রয়েডের নতুনতম সংস্করণ কিটকাট। মাত্র ৭.৯ মিলিটার পুরত্বের হালকা এই ডিভাইসের প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ১.৫ গিগাহার্টজ গতিসম্পন্ন হেক্সা-কোর প্রসেসর। আপনার জন্য দ্রুত গতিতে কাজ করার বিষয়টি নিশ্চিত করতে আরো আছে আট গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরি ও এক গিগাবাইট শক্তির র‍্যাম।

এ ছাড়া দীর্ঘক্ষণ চার্জের বিষয়টিও নিশ্চিত করা হয়েছে। সেই সাথে উন্নত সাউন্ড কোয়ালিটি, ক্যামেরার যথাযথ মান নিশ্চিত করতেও সচেষ্ট হয়ে কাজ করেছে সিম্ফনি। দারুণ এই পণ্যটি কিনতে আপনাকে খরচ করতে হবে ১৫ হাজার ৯৯০ টাকা।