advertisement
আপনি দেখছেন

মাত্র ৭৩০ টাকায় আকর্ষণীয় ডিজাইনের ফিচার ফোন বাজারে এনেছে ওয়ালটন। ‘ওলভিও এল সিক্স’ মডেলের এই ফোন সেটে ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগ লাগানো থাকবে বলে জানিয়েছেন ওয়ালটনের সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান।

walton feature phone

বিপণন প্রধান জানান, অফিশিয়াল কিংবা ব্যক্তিগত কাজে মানুষকে প্রতিদিন অসংখ্য ভয়েস কল করতে হয়। ভয়েস কলের জন্য দেশের বেশিরভাগ মানুষ এখনো ফিচার বা বেসিক ফোন ব্যবহার করে থাকেন। সবার ক্রয়ক্ষমতার কথা বিবেচনায় রেখে সাশ্রয়ী মূল্যের এই ফিচার ফোনটি বাজারে ছাড়া হয়েছে।

ফিচার ফোনটিতে এলইডি টর্চ লাইট, গান কিংবা রেডিও শোনা, ফেসবুক ও ইন্টারনেট ব্রাউজিংসহ প্রয়োজনীয় ব্যাটারি ব্যাকআপ সুবিধা পাওয়া যাবে বলে নিশ্চিত করেন এই কর্মকর্তা। তিনি জানান, শনিবার থেকেই দেশের সব ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড এবং রিটেইল আউটলেটে বেশ কয়েকটি ভিন্ন রঙে ফোনটি পাওয়া যাচ্ছে।

গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের নিজস্ব কারখানায় তৈরি এই ফোনটি ক্রয়ে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা পাওয়া যাবে। কেনার ৩০ দিনের মধ্যে ফোনে কোনো ধরনের ত্রুটি পাওয়া গেলে এটি বদলে নতুন আরেকটি ফোন দেয়া হবে। এছাড়া সাথে থাকছে এক বছরের রেগুলার ওয়ারেন্টি।

ডুয়াল সিমের এই ফোনটিতে রয়েছে ৮০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। যা দেবে প্রয়োজনীয় পাওয়ার ব্যাকআপ। রয়েছে বিল্ট-ইন ফেসবুক অ্যাপ, উজ্জ্বল আলোর এলইডি টর্চ। ১.৭৭ ইঞ্চির উজ্জ্বল রেজ্যুলেশনের পর্দায় পছন্দমতো গান, ছবি বা ভিডিও দেখা যাবে খুবই আরামদায়কভাবে। মেমোরি কার্ড সাপোর্ট করবে ১৬ গিগাবাইট পর্যন্ত।

এছাড়া ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ারসহ এফএম রেডিও, সাউন্ড ও ভিডিও রেকর্ডিংয়ের নানান রকম সুবিধা।

sheikh mujib 2020