advertisement
আপনি দেখছেন

আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে যাত্রা শুরু করলো মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান শাওমি। মঙ্গলবার রাজধানীর গুলশানের একটি হোটেলে মিট দ্য প্রেসের আয়োজন করে যাত্রা শুরুর ঘোষণা দেয় শাওমি কর্তৃপক্ষ। একইসাথে অনুষ্ঠানে শাওমি স্মার্টফোনের নতুন মডেল এস২ বাংলাদেশের বাজারে অবমুক্ত করা হয়।

Xiaomi Logo

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাওমির ভাইস প্রেসিডেন্ট ও শাওমি ইন্ডিয়ার ব্যবস্থাপনা পরিচালক মানু জেইন, দেশে শাওমি মোবাইলের অনুমোদিত পরিবেশক সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের (এসইবিএল) ব্যবস্থাপনা পরিচালক ডিএম মজিবর রহমান, প্রধান নির্বাহী দেওয়ান কানন প্রমুখ।

মিট দ্য প্রেসে সাংবাদিকদের কাছে শাওমির আগামী পরিকল্পনা প্রকাশ করেন মানু জেইন। এ সময় তিনি বাংলাদেশে শাওমি মোবাইলের কারখানা চালুর স্বপ্ন দেখেন বলেও জানান।

উল্লেখ্য, এতোদিন শাওমি সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের (এসইবিএল) মাধ্যমে বাংলাদেশে ব্যবসা পরিচালনা করেছে। এখন থেকে গ্রাহক সেবার মান বাড়ানো এবং বাজার সম্প্রসারণের লক্ষ্যে এসইবিএলের সাথে থেকে সরাসরি ব্যবসা পরিচালনা করা হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরুর মাধ্যমে সর্বনিম্ন দামে শাওমির সর্বশেষ সব পণ্য বাংলাদেশে সরবরাহ করা সম্ভব হবে বলে জানান মানু জেইন। তিনি বলেন, গত কয়েক বছরে বাংলাদেশের স্মার্টফোন বাজার বিস্ময়কভাবে বেড়েছে। আমরা বাংলাদেশে শাওমির মার্কেট শেয়ার বাড়াতে চাই।

sheikh mujib 2020