advertisement
আপনি দেখছেন

আনুষ্ঠানিকভাবে ‘রেডমি নোট সিক্স প্রো’ স্মার্টফোনটি বাজারে ছাড়েনি চীনা প্রতিষ্ঠান শাওমি। অথচ ইতিমধ্যেই দেশটির জনপ্রিয় ই-কমার্স ওয়াবসাইট আলি এক্সপ্রেসে বিক্রি শুরু হয়েছে ফোনটির। এমনকি ইংল্যান্ড ও মার্কিন যুক্তরাষ্ট্রেও ফোনটি পাঠানো শুরু করে দিয়েছে আলি এক্সপ্রেস। তবে পণ্যটি গ্রাহকদের কাছে পৌঁছাতে অন্তত ৬০ দিন সময় লাগবে।

Xiaomi Redmi Note 6 Pro

আলি এক্সপ্রেসের ওয়েবসাইটে জানা যায়, কালো, নীল, সোনালি ও লাল রঙের মডেলে কেনা যাচ্ছে রেডমি নোট সিক্স প্রো। ফোনটির প্রায় সকল ফিচার সেখানে তুলে ধরা হয়েছে।

ডুয়াল সিমের রেডমি নোট সিক্স প্রোতে রয়েছে ৬.২৮ ইঞ্চি ডিসপ্লে। ডিসপ্লের উপরে আছে কালো নচ। ফোনের ভিতরে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ছবি তোলার জন্য ফোনটির পিছনে রয়েছে ১২ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা। সাথে থাকছে এলইডি ফ্ল্যাশ। সামনে থাকছে ২০ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা। এছাড়া ফোনটির সাথে রয়েছে ৪,০০০ এমপিয়ারের ব্যাটারি।

আলি এক্সপ্রেসের ওয়াবসাইটে ফোনটির দাম ধরা হয়েছে ১৯৩.৯৯ মার্কিন ডলার (বাংলাদেশি টাকায় প্রায় ১৬,১০০ টাকা) থেকে ২১৮.৯৯ মার্কিন ডলার (বাংলাদেশি টাকায় প্রায় ১৮,১০০ টাকা) পর্যন্ত।

sheikh mujib 2020