advertisement
আপনি দেখছেন

আগামী ৪ জুলাই থেকে রাজধানীতে শুরু হচ্ছে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো (সামার)-২০১৯।’ রোববার (৩০ জুন) রাজধানীর সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনে এ খবর এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান। ৪ জুলাই শুরু হয়ে মেলা ৬ জুলাই পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।

smartphone tab expo

সংবাদ সম্মেলনে জানানো হয়, বরাবরের মতো মেলায় সর্বশেষ প্রযুক্তি ও ডিজাইনের ডিভাইস নিয়ে হাজির হবে দেশি-বিদেশি সেরা স্মার্টফোন ব্র্যান্ডগুলো। এছাড়াও মেলায় স্মার্টফোন ও ট্যাবলেটের পাশাপাশি আনুষঙ্গিক গেজেটও পাওয়া যাবে।

এছাড়া মেলায় নির্দিষ্ট কিছু পণ্যে থাকছে ছাড় এবং পণ্য কিনলে পাওয়া যাবে স্মার্ট উপহার। স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এক্সপো মেকারের এটি দ্বাদশ আয়োজন।

এবারের মেলায় স্পন্সর হিসেবে প্লাটিনাম ক্যাটাগরিতে আছে হুয়াওয়ে, অপ্পো এবং স্যামসাং। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে ডিএক্স টেল ও ভিভো। আর সিলভার স্পন্সর হিসেবে রয়েছে মটোরোলা এবং পার্টনার অ্যাডুমেকার।

মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে জানিয়ে মুহম্মদ খান জানান, ইতোমধ্যেই হুয়াওয়ে, অপ্পো, স্যামসাং, শাওমি, ভিভো, মটোরোলাসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান মেলায় তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে। এছাড়া ল্য ছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‌্যাফেল ড্র এবং অন্যান্য প্রতিযোগিতার ব্যবস্থা রাখা হয়েছে।

sheikh mujib 2020