advertisement
আপনি দেখছেন

মোবাইল ফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে নোকিয়ার দুটি সর্বাধুনিক অ্যান্ড্রয়েড স্মার্টফোন। আজ মঙ্গলবার থেকেই বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে নোকিয়া ৩.২ ও নোকিয়া ২.২ মডেলের নতুন ফোন দুটি।

nokia two smartphones coming

মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে নতুন দুই মোবাইলের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এইচএমডি গ্লোবাল বাংলাদেশের হেড অব বিজনেস ফরহাদ রশিদ, ইউনিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির, দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদুল হক, এইচএসডি গ্লোবাল বাংলাদেশের মার্কেটিং লিড ইফফাত জহুরসহ অনেকে।

অনুষ্ঠানে ফারহান রশিদ বলেন, ‘আমরা বিশ্বাস করি মোবাইল প্রযুক্তির সর্বশেষ এবং অসাধারণ উদ্ভাবনগুলো থাকা উচিৎ সবার হাতের নাগালে। নোকিয়া ২.২ এর ফিচারগুলোর মধ্যে আছে বায়োমেট্রিক ফেস আনলক, এআই ইমেজিং, সেলফি নচ, গুগল লেন্স এবং ডেডিকেটেড গুগল অ্যাসিস্ট্যান্ট বাটন। এসব ফিচারের মাধ্যমে ফোন ব্যবহারের পদ্ধতিতে আমরা আমূল পরিবর্তন আনতে চাই।’

তিনি বলেন, ‘নোকিয়া ৩.২ স্মার্টফোনে আছে এখনও পর্যন্ত আমাদের স্মার্টফোনগুলোর মধ্যে সবচেয়ে বড় ডিসপ্লে এবং এর মাধ্যমে ব্যবহারকারীরা বিভিন্ন কাজ সেরে নিতে পারবেন চোখের ওপর বাড়তি চাপ ছাড়াই। নিরাপত্তার জন্য ফোনটির পেছনে থাকছে ফিঙারপ্রিন্ট সেন্সর। এছাড়াও এই ফোনে থাকছে নোটিফিকেশন লাইট, প্রতিটি নোটিফিকেশনের খবর দেবে এটি। ফলে একজন ব্যবহারকারী সহজেই বুঝতে পারবেন কখন ফোন আনলক করতে হবে এবং অ্যাপ চেক করতে হবে।’

ফোন দুটির দামও জানিয়ে দেওয়া হয়েছে। নোকিয়া ৩.২ (৩/৩২জিবি) ১৩,৪৯৯ টাকায়, নোকিয়া ২.২ (২/১৬ জিবি) ১০,৯৯৯ টাকা এবং নোকিয়া ২.২ (৩/৩২জিবি) ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

তবে নোকিয়া ৩.২ পাওয়া যাবে শুধুমাত্র দারাজ.কম-এ। আর নোকিয়া ২.২ দেশের বিভিন্ন স্টোরেই পাওয়া যাবে।

sheikh mujib 2020