advertisement
আপনি দেখছেন

ভাবছেন দামি ফোন, হাত থেকে পড়ে গেলে কষ্টের টাকায় কেনা সখের ফোনটি শেষ হয়ে যাবে। তবে এমন ভাবনা আর ভাবতে হবে না, কারণ আপনার এই ভাবনার অবসান ঘটাতে মি ফ্লেক্স ফোন গ্রিপ নিয়ে এলো শাওমি।

xaomi mi flex

ভারতীয় গণমাধ্যম বলছে, সম্প্রতি দেশটিতে একের পর এক অ্যাকসেসরিজ লঞ্চ করেছে চীনা কোম্পানি শাওমি। সেই তালিকায় নতুন সংযোজন এই ফোন গ্রিপ।

বিগত কয়েক বছরে স্মার্টফোনের ডিসপ্লে সাইজ অনেকটাই বড় হয়েছে। এর ফলে এক হাতে স্মার্টফোন ব্যবহার হঠিন হয়ে যাচ্ছে। যেকোনো সময় হাত থেকে পড়ে ফোনের ডিসপ্লে ভেঙে যাওয়ার আশঙ্কায় ভুগছেন অনেকেই। সেই সমস্যার সমাধানে নতুন এই প্রোডাক্ট আনলো চীনা কোম্পানিটি।

খবরে বলা হয়েছে, ১৪৯ টাকায় কেনা যাবে মি ফ্লেক্স ফোন গ্রিপ। কালো, লাল ও নীল রঙে এই গ্রিপ পাওয়া যাবে। ইতিমধ্যেই Mi.com থেকে বিক্রি শুরু হয়েছে এই প্রোডাক্ট।

এক হাতে ফোন ব্যবহারের সময় এই গ্রিপের মধ্যে আঙুল ঢুকিয়ে নিলে হাত থেকে ফোন পড়ে যাওয়ার সম্ভাবনা থাকছে না। এ ছাড়াও ফোন স্ট্যান্ড হিসেবে কাজ করবে এই গ্রিপ।

স্টাইলিশ লুকের জন্য মি ফ্লেক্স ফোন গ্রিপে থাকছে ম্যাট ফিনিশ। স্লাইডিং মেকানিজিমে কাজ করবে এই ফোনের গ্রিপ। তিনটি ধাপে অ্যাডজাস্ট করা যাবে এই গ্রিপ। সোশ্যাল মিডিয়া ব্রাউজ, ভিডিও দেখার সময় দারুন কাজে লাগবে শাওমির নতুন এই অ্যাকসেসারি।

sheikh mujib 2020