advertisement
আপনি দেখছেন

নতুন বছর উপলক্ষে জানুয়ারি মাসজুড়ে দেশব্যাপী আকর্ষণীয় অফার দিচ্ছে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ইলিকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং। এই ক্যাম্পেইনে ক্রেতারা নির্ধারিত মডেলের স্মার্টফোন কেনার ক্ষেত্রে পাবেন ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক ও ছাড় সুবিধা।

samsang offer

ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রেতারা গ্যালাক্সি এ৭০, গ্যালাক্সি এস১০ ও গ্যালাক্সি এস১০ প্লাস মডেলের স্মার্টফোন কেনার ক্ষেত্রে ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা পাবেন।

এছাড়া ক্রেতারা গ্যালাক্সি এম৪০ ২৮ হাজার ৯৯০ টাকার পরিবর্তে ২৪ হাজার ৪৯০ টাকায়, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের গ্যালাক্সি এ৩০এস ২২ হাজার ৯৯০ টাকার পরিবর্তে ১৯ হাজার ৯৯৯ টাকায় ও ৪ জিবি র‌্যাম ১২৮ জিবি রমের গ্যালাক্সি এ৩০এস ২৪ হাজার ২৯০ টাকার পরিবর্তে ২১ হাজার ৯৯৯ টাকায় এবং ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রমের গ্যালাক্সি এ৫০এস ২৯ হাজার ৯৯০ টাকার পরিবর্তে ২৮ হাজার ৫৯৯ টাকায় কিনতে পারবেন।

সেই সাথে ক্রেতাদের জন্য গ্যালাক্সি নোট ১০ প্লাস কেনার ক্ষেত্রে রয়েছে এক্সচেঞ্জ অফারের সুবিধা। এই অফারে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন দিয়ে এক্সচেঞ্জ করার ক্ষেত্রে এক্সচেঞ্জ করা স্মার্টফোনের নির্ধারিত ভ্যালু বা দাম ধরার পর বাড়তি আরও ২৫ হাজার টাকা ক্যাশব্যাকের সুবিধা রাখা হয়েছে। ইউএনবি।

sheikh mujib 2020