স্যামসাংয়ের ফ্লাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি এস-টোয়েন্টি ওয়ান আল্ট্রা ফাইভ-জি এ বছরের সেরা স্মার্টফোনের পুরস্কার জিতেছে। এ বছরের মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে এস-টোয়েন্টি ওয়ান আল্ট্রা বেস্ট স্মার্টফোন ক্যাটাগরিতে সেরার পুরস্কার জিতে।

samsung galaxy s21 ultra

বিশ্বজুড়ে মোবাইল স্মার্টফোন শিল্পে সফটওয়্যার, হার্ডওয়্যার এবং সেবার দিক থেকে সেরা স্মার্টফোনকে এ পুরস্কার দেওয়া হয়।

৩০ জুন অনুষ্ঠিত পুরস্কার বিতরণীতে এই ডিভাইসটি সেরার পুরস্কার জিতে নেয়। এই ফোনে প্রফেশনাল পর্যায়ের ক্যামেরা প্রযুক্তি যোগ করা হয়েছে। এর ডিসপ্লেকে বলা হচ্ছে ইন্টেলিজেন্স ডিসপ্লে। এতে আছে উজ্জ্বল রঙের পর্দার প্রযুক্তি।

samsung s21 ultra 5g is the best smartphone in 2021

যারা উচ্চ মানের ডিটেইলস ছবি তুলতে চান, তাদের জন্য এই ফোনটি সবচেয়ে অগ্রাধিকার পায়। একই সাথে এটি এস সিরিজের প্রথম স্মার্টফোন যাতে এস-পেন সমর্থন করে। পাওয়ার ইউজারদের জন্য সর্বোচ্চ ক্ষমতা নিশ্চিত করতে এটি যুক্ত করা হয়েছে।

এই সব ফিচারের পাশাপাশি এস-টোয়েন্টি ওয়ানকে মনে করা হয় স্যামসাং প্রকৌশলের সেরা সৃষ্টি। ফাইভ-জির সমর্থন যাকে প্রায় অনন্য করে তুলেছে।

মোবাইল কংগ্রেস ওয়ার্ল্ডের বিচারকরা বলেন, “অসাধারণ ডিসপ্লে, দারুণ সব ফিচার, এই ধারার সেরা ক্যামেরা, এবং আরো সব কিছু মিলিয়ে ২০২১ সালের মোবাইল কংগ্রেস ওয়ার্ল্ডের সেরা স্মার্টফোন হিসেবে যোগ্য হয়েই পুরস্কার জিতেছে স্যামসাং এস-টোয়েন্টি ওয়ান।”

একই ক্যাটাগরিতে পুরস্কার জেতার সম্ভাবনা ছিলো স্যামসাংয়ের এস-ওয়েন্টি ফ্যান এডিশনের। যাতে এস-টোয়েন্টি ফ্ল্যাগশিপ মডেলের বেশির ভাগ সুবিধা যোগ করে গ্রাহকদের পছন্দের ফিচারসহ বাজারে ছাড়া হয়।

স্যামসাংয়ের মোবাইল কমিউনিকেশন বিজনেস বিভাগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট স্টেফানি চই এ বিষয়ে বলেন, “এ বছরের মোবাইল কংগ্রেসে সম্মানজনক ও প্রতিযোগিতামূলক ক্যাটাগরিতে পুরস্কার জেতার জন্য আমরা গর্বিত। আমাদের ব্যবহারকারিরা যাতে এখন ও ভবিষ্যতে তাদের পছন্দের ফিচার উপভোগ করতে পারে, সে জন্য আমরা কাজ করে যাচ্ছি।”

বাংলাদেশের বাজারে স্যামসাং এস-টোয়েন্টি ওয়ান আল্ট্রা ফাইভজির দাম এক লাখ ৩৯ হাজার থেকে এক লাখ ৪৫ হাজারের মধ্যে। ফোনটি বেশ কিছুদিন আগে থেকেই বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে।

Stay ahead of the curve with the latest news and insights on technology, mobile computing, laptops, and outer space. Our team of expert writers brings you in-depth analysis of the latest trends and breakthroughs, along with hands-on reviews of the newest gadgets and devices. From the latest smartphones to the mysteries of the cosmos, we've got you covered.