advertisement
আপনি পড়ছেন

গ্রাকসেবার মান বাড়াতে '০১৩' সিরিজের সিম নম্বর চালু করলো বাংলাদেশের অন্যতম মোবাইল অপারেটর গ্রামীনফোন। রোববার স্থানীয় একটি হোটেলে নতুন এই সিরিজটি উদ্বোধন করা হয়।

013 sim gp

উদ্বোধনের পর ০১৩ সিরিজের একটি নম্বর দিয়ে টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বারের কাছে প্রথম একটি কল করেন গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বল্প সময়ের মধ্যে ০১৩ নম্বর সিরিজ চালু করতে পারায় গ্রামীণফোনকে অভিনন্দন জানিয়ে মাননীয় মন্ত্রী বলেন, যে সাহসের সাথে আপনারা সারাদেশে নেটওয়ার্ক বিস্তার করেছেন তার জন্য আপনাদের ধন্যবাদ জানাই। আমার দৃঢ় বিশ্বাস যে এই বিপুল সংখ্যক গ্রাহকের জন্য সেবার মান বজায় রাখাও আপনাদের জন্য কঠিন হবে না।

grameen phone logo

বক্তব্যে ০১৩ নম্বর সিরিজ বরাদ্দ দেয়ায় রেগুলেটরকে ধন্যবাদ জানান ইয়াসির আজমান। তিনি বলেন, সর্বোন্নত নেটওয়ার্ক, অভিনব সেবা এবং প্রতিযোগিতামূলক ট্যারিফ এর কারণে গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে কাঙ্ক্ষিত অপারেটর। বিগত ২১ বছর গ্রামীণফোন ০১৭ সিরিজ নিয়ে সারাদেশে মোবাইল ফোনের ব্যবহার ছড়িয়ে দিয়েছে এবং বাংলাদেশে ডিজিটালাইজেশনের নতুন যুগ নিয়ে এসেছে। ০১৩ নম্বর সিরিজের ক্ষেত্রও আমাদের লক্ষ্য একই থাকবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) মহাপরিচালক (ইঅ্যান্ডও) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোস্তফা কামাল, গ্রামীনফোনের চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন প্রমুখ।