আঙুলের ছাপ দিয়ে মোবাইল সংযোগ নিবন্ধনের শেষ মুহূর্ত চলছে। এ মাসের শেষ দিনে ফুরাবে সিম নিবন্ধনের সময়। এরপর থেকে সব অনিবন্ধিত সিম স্থায়ীভাবে বন্ধ করে দেয়া হবে। এই পরিস্থিতিতে অনবিন্ধিত গ্রাহকদের নিবন্ধন সম্পন্ন করতে নানা ধরনের অফার দিচ্ছে অপারেটররা। চলুন এক নজরে দেখা নেয়া যাক কোন অপারেটর কী অফার দিচ্ছে।

offer of gp for bio metric registration

গ্রাহক সংখ্যার দিক থেকে দেশে এক নম্বর অপারেটর গ্রামীণফোন। এখন পর্যন্ত সবচেয়ে বেশি নিবন্ধিত হয়েছে তাদের সংযোগই। তারপরও অনেক সংযোগ এখনো নিবন্ধিত হয়নি। অনিবন্ধিত গ্রাহকদের উৎসাহিত করতে এতোদিন মাত্র নয় টাকায় এক গিগাবাইট ইন্টারেট ডাটা দিচ্ছিলো তারা। এবার গ্রামীণফোন দিচ্ছে সাত দিনের জন্য ২০০ মিনিট টক টাইম। যা নিবন্ধন করার ৭২ ঘণ্টার মধ্যে গ্রাহকের অ্যাকাউন্টে যোগ হবে। অফারটি পেতে ২৭ মের মধ্যে নিবন্ধন সম্পন্ন করতে হবে গ্রাহককে।

offer of banglalink for bio metric registration

দ্বিতীয় বৃহৎ গ্রাহক বাংলালিংক আঙুলের ছাপ দিয়ে সিম নিবন্ধন সম্পন্ন করলে গ্রাহককে দিচ্ছে নানা পুরস্কার। তাদের সবচেয়ে বড় পুরস্কার নগদ ১০ লাখ টাকা! ১৭ মে থেকে ৩১ মে সময়ের মধ্যে যে সব গ্রাহক নিবন্ধন করবেন, তারাই বাংলালিংকের এই অফারের আওতায় পড়বেন। সিম নিবন্ধন করার পর একটি এসএমএস করে অফারে অন্তর্ভুক্ত হতে হবে। পুরো প্রক্রিয়া জানা যাবে বাংলালিংকের সার্ভিস পয়েন্টে। পরে এসএমএস করে গ্রাহককে তার পুরস্কার সম্পর্কে অবহিত করবে বাংলালিংক কর্তৃপক্ষ।

offer of robi for bio metric registration

তৃতীয় বৃহৎ অপারেটর রবি। বাংলালিংকের মতো রবিও সিম নিবন্ধনের সর্বোচ্চ পুরস্কার দিচ্ছে ১০ লাখ টাকা পর্যন্ত! ১০ লাখ টাকা পাবেন একজন গ্রাহক। আর প্রতিদিন একজন গ্রাহক পাবেন এক লাখ টাকা। এ ছাড়া সকাল ১০ থেকে আটটা পর্যন্ত নিবন্ধন করা যে কোনো একজন গ্রাহক প্রতিদিন পাবেন ১০ হাজার টাকা। প্রত্যেক গ্রাহকের জন্য নিশ্চিত পুরস্কার থাকছে ৫০ টাকা বোনাস। ক্যাম্পেইন শেষ হওয়ার পর ১০ লাখ টাকা জেতা গ্রাহকের নাম ঘোষণা করা হবে। আর দৈনিক এক লাখ ও ১০ হাজার টাকার ঘোষণা আসবে প্রতি দুই কর্ম দিবস পরপর।

offer of airtel for bio metric registration

এয়ারটেল বাংলাদেশ সিম নিবন্ধন করলে প্রত্যেক গ্রাহককে দিচ্ছে ৫০ টাকা করে নিশ্চিত পুরস্কার। আর প্রতিদিন ২০০টি স্মার্টফোন পাচ্ছেন গ্রাহকরা। প্রতিদিন যতোজন গ্রাহক নিবন্ধন সম্পন্ন করবেন, তাদের মধ্য ২০০ জনকে আলাদা করে স্মার্টফোন দিবে এয়ারটেল।

offer of teletalk for bio metric registration

নিবন্ধন করলে গ্রাহকদের বোনাস টকটাইম ও ডাটা অফার করছে দেশীয় প্রতিষ্ঠান টেলিটকও। নিবন্ধন সম্পন্ন করলে তিন মাস পর্যন্ত প্রতি ১০টাকা রিচার্জে বোনাস পাবেন গ্রাহকরা। প্রতিবার পাওয়া বোনাস ব্যবহার করা যাবে সাত দিন পর্যন্ত।

উল্লেখ্য সিম নিবন্ধনের শেষ সময় ছিলো এপ্রিলের শেষ দিন পর্যন্ত। পরে অপারেটরদের আবেদনের ভিত্তিতে সময় এক মাস বাড়ানো হয়। ৩১ মে বাড়ানো সময়ও শেষ হবে। এরপর থেকে যতো অনিবন্ধিত সিম থাকবে, সব বন্ধ করে দেয়া হবে।

আপনি আরো পড়তে পারেন

নম্বর ঠিক রেখে অপারেটর পরিবর্তন সুবিধার চূড়ান্ত অনুমোদন

প্রতিমন্ত্রী: রাত ১১টার পর কোনও ‘অফার’ নয়

শুধু '০১৭' দিয়ে হচ্ছে না গ্রামীণফোনের

জেনে নিন আপনার সিমটি নিবন্ধন হয়েছে কি না

Stay ahead of the curve with the latest news and insights on technology, mobile computing, laptops, and outer space. Our team of expert writers brings you in-depth analysis of the latest trends and breakthroughs, along with hands-on reviews of the newest gadgets and devices. From the latest smartphones to the mysteries of the cosmos, we've got you covered.