advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

আরাফাত সানির বলে সরাসরি বোল্ড হওয়ার আগে ৬৩ বল খেলে ৬৭ রানের দুর্দান্ত একটা ইনিংস খেলেছেন। পরে বল হাতেও ঝলক দেখিয়েছেন ভারতের কাশ্মিরের ক্রিকেটার পারভেজ রসূল। তবে দারুণ ক্রিকেট খেললেও ম্যাচ শেষে জয়ের হাসি নিয়ে মাঠ ছাড়তে পারেননি।

parvez rasool royal challengers bangalore ipl

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) ছয় নম্বরে নেমে তার ৬৭ রানের ইনিংসটিতে চারের মার ছিল ৭টি, ছক্কা ২টি। সামছুর রহমানের (৪৫) সঙ্গে দারুণ এক জুটি গড়ে তোলে গাজী গ্রুপকে বেশ সন্তোষজনক একটা সংগ্রহ এনে দেন পারভেজ রসূল। পাঁচ বল আগে গুটিয়ে যাওয়ার আগে ২৩০ রান তোলে গাজী গ্রুপ।

প্রাইম দোলেশ্বরের হয়ে অধিনায়ক ফরহাদ রেজা ৪০ রানে পাঁচ উইকেট পেয়েছেন। তিন উইকেট তুলে নিয়েছেন সৈকত আলী। পরে জবাব দিতে নেমে প্রাইম দোলেশ্বরের শুরুটাও ভালো হয়নি। দলীয় ১৬ রানের মাথায় সৈকত আলীকে (৯) হারায় দলটি। কিন্তু অপর ওপেনার সাইফ হাসান অন্য দিকে দাঁড়িয়ে যাওয়ায় সহজ জয় পেয়েছে দলটি।

সাইফ ১২৪ বল খেলে ৪টি চার ও ৬টি ছক্কায় ১০২ রান করেছেন। এছাড়া দোলেশ্বরের পক্ষে সাদ নাসিম অপরাজিত ৩৫ ও মার্শাল আইয়ুব ৩২ রান করেন। ৪৫.৫ ওভারে পাঁচ উইকেট হারিয়ে জয়ের জন্য ২৩১ রান তুলে ফেলে দোলেশ্বর। গাজীর হয়ে দুটি উইকেট নেন কামরুল ইসলাম রাব্বি। পারভেজ রসূল দশ ওভার বোলিং করে ৪৩ রান খরচায় নিয়েছেন এক উইকেট।

sheikh mujib 2020