advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 12 মিনিট আগে

নিউজিল্যান্ড থেকে দুঃস্বপ্ন নিয়ে কদিন আগে দেশে ফিরেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ক্রিকেটাররা। সেই দুঃস্বপ্নের ঘোর এখনো কাটিয়ে উঠতে পারেনি টাইগাররা। এরই মধ্যে জাতীয় দলে পড়ে গেল বিয়ের হিড়িক। মানসিক ধাক্কা কাটিয়ে উঠতেই নতুন জীবন শুরু করতে যাচ্ছেন ক্রিকেটাররা।

mustaffiz ready to second spell

আপাতত বাংলাদেশ দল ছুটিতে। তামিম-মাহমুদুউল্লাহরা পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। দলের তরুণ ক্রিকেটাররাও প্রিয়জনদের সঙ্গে আছেন। কিন্তু তারা আছেন বেশ ফুরফুরে মেজাজে। পরিবার নিয়ে উৎসবে মেতে উঠেছেন মুস্তাফিজ-মিরাজরা। এই যেমন ঘটা করেছেন সাব্বির রহমান।

বৃহস্পতিবার বিয়ের পিঁড়িতে বসে পড়েছেন মেহেদি হাসান মিরাজও। আজ বন্ধুর পদাঙ্ক অনুকরণ করলেন আবার মুস্তাফিজুর রহমান। জীবনের দ্বিতীয় স্পেল ‘কাটার মাস্টার’ শুরু করেছেন মামতো বোন সামিয়া পারভীনের সঙ্গে। বিকেল তিনটার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুরে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন জাতীয় দলের এই পেসার।

অবশ্য মুস্তাফিজ বিয়ে করেছেন অনেকটাই পারিবারিক আবহে। বিয়ের সময় দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদ ভয়াবহ সন্ত্রাসী হামলার পর মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন মুস্তাফিজ। তার বড় ভাই মাহফুজার রহমান জানিয়েছেন ঘটা করে বিয়ের নেপথ্যে এটা একটা বড় কারণ।

মাহফুজার আরো জানান, বিয়ের মূল আনুষ্ঠানিকতা আসন্ন বিশ্বকাপের পরই হবে। মায়ের পছন্দেই মূলক মামাতো বোনকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন মুস্তাফিজ। আপাতত গণমাধ্যমে বিয়ের কোনো ছবি প্রচার না করার সিদ্ধান্ত নিয়েছে দুই পরিবার। মুস্তাফিজের স্ত্রী ঢাকা বিশ্ব বিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

sheikh mujib 2020