advertisement
আপনি দেখছেন

বিশ্বকাপ খেলার জন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আশা ছেড়ে দিয়েছিলেন লাসিথ মালিঙ্গা। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের মাধ্যমে এই পেসার মুম্বাই ইন্ডিয়ানসকে তার বিকল্প খুঁজে নিতে বলেছিলেন। তাতে ধরে নেওয়া হচ্ছিল এবারের আইপিএল মিস করবে লঙ্কান পেসারকে।

lasith malinga sri lanka pacer

আগামী মাসের শুরুর দিকে শ্রীলঙ্কার ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট সুপার প্রভিনসিয়াল ওয়ানডে কাপে খেলবেন মালিঙ্গা। আসর শেষ হতে হতে আইপিএলে সাত/আটটা ম্যাচ খেলা হয়ে যেত মুম্বাইর। তাই অল্প কয়েকটা ম্যাচে আর না খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন মালিঙ্গা।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এলএসসি) খবরটা মুম্বাইর কাছে পৌঁছে দিয়েছিল। ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে এলএসসিকে পাল্টা অনুরোধ করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিআইসি। তাতে কিছুটা স্বস্তি পেল মুম্বাই ইন্ডিয়ান্স। অন্তত দুই ম্যাচের জন্য মালিঙ্গাকে পাচ্ছে তারা।

সোমবার এক প্রতিবেদনে এমন খবরই দিয়েছে ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো। প্রতিবেদনে তারা জানিয়েছে, ২৮ মার্চ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও ৩০ মার্চ কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে খেলবেন মালিঙ্গা।

সুযোগ থাকলে আরো কয়েকটা ম্যাচেও তাকে পেতে পারে মুম্বাই। কারণ লঙ্কান ক্রিকেটের ঘরোয়া টুর্নামেন্ট চলবে ৪ থকে ১১ এপ্রিল পর্যন্ত। এই টুর্নামেন্ট শেষে মুম্বাইয়ে ফিরে আসতে পারেন মালিঙ্গা।