advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 10 মিনিট আগে

গতকাল সোমবার রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্সের মধ্যকার ম্যাচে মাক্স পড়ে মাঠে নেমেছিলেন রবিন উথাপ্পা। কলকাতার এই টপ অর্ডার ব্যাটসম্যানের এভাবে মুখোশ পড়ে মাঠে নামার পর ভারতের ধূলিঝড়ের বিষয়টি নিয়ে বেশ কথা হচ্ছে।

robin uthappa mask

সম্প্রতি ভারতে নিয়মিত ধূলিঝড়ের খবর শোনা যাচ্ছে। ধুলিঝড়ের কারণে বিশেষ করে দিল্লিবাসীকে নিয়মিতই ভুগতে হচ্ছে। ধূলিঝড় হানা দিয়েছিল জয়পুরের সোয়াই মান সিংহ স্টেডিয়ামেও। রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্সের মধ্যকার ম্যাচ শুরু হওযার আগে হঠাৎ ধূলিঝড়ের হানা।

পরে ছুটোছুটি করে ড্রেসিংরুমে ফেরেন অনুশীলন করতে নামা ক্রিকেটাররা। ঝড়ের কারণে ক্রিকেটারদের গ্লাভস, প্যাডসহ ক্রিকেটীয় সরঞ্জামগুলোকে উড়তে দেখা গেছে। ম্যাচ মাঠে গড়াবে কিনা সেটা নিয়েও সংশয় দেখা দিয়েছিল। তবে শেষ পর্যন্ত নির্ধারিত সময়েই ম্যাচ মাঠে গড়ায়।

ম্যাচের সময় ধূলিঝড় না থাকলেও উথাপ্পা বাড়তি সাবধানতার জন্যই মুখোশ পড়েই মাঠে নামেন। ছবিটি পড়ে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

এদিকে, দেশটির আবহাওয়া অধিদপ্তরের পক্ষ থেকে বলা হয়েছে, চলতি সপ্তাহে প্রায় প্রতি দিনই সন্ধ্যার দিকে ধূলিঝড় হতে পারে। বিষয়টি স্বভাবতই চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে আইপিএল কর্তৃপক্ষের জন্য।

sheikh mujib 2020