আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 52 মিনিট আগে

১২তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এখন পর্যন্ত পাঁচ ইনিংস ব্যাট করে ২০৭ রান করেছেন আন্দ্রে রাসেল। কলকাতা নাইট রাইডার্সের হয়ে মাত্র ৭৭ বল খেলে এই রান করেছেন ক্যারিবীয়ান তারকা। দুই ম্যাচ অপরাজিত ছিলেন বলে গড়টা স্যার ডন ব্রাডম্যান ক্যাটাগরির, ১০৩.৫০। স্ট্রাইকরেট ২৬৮.৮৩।

andre russell bangladesh

কদিন আগে ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে বলেছিলেন, এই মুহূর্তে আন্দ্রে রাসেলই বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর ব্যাটসম্যান। তবে সিডনি থান্ডার্স রাসেলকে হয়তো সেভাবে দেখছে না! বিগ ব্যাশের এই দলটির সঙ্গে চুক্তি আছে ক্যারিবীয়ান তারকার। সম্প্রতি এক বিজ্ঞপ্তিতে সিডনি থান্ডার্স জানিয়েছে, রাসেলকে ছেড়ে দিতে প্রস্তুত তারা।

এদিকে, এই খবর ছড়িয়ে যাওয়ার সাথে সাথেই রাসেলকে দলে নিতে রীতিমতো কাড়াকাড়ি পড়ে গেছে বিগ ব্যাশের অন্য ক্লাবগুলোর মধ্যে। ক্যারিবীয়ান অলরাউন্ডারকে দলে পেতে দেনদরবার শুরু করে দিয়েছে দলগুলো।

২০১৫-১৬ মৌসুমে সিডনি থান্ডারকে বিগ ব্যাশে চ্যাম্পিয়ন করাতে বড় ভুমিকা রেখেছিলেন রাসেল। তার পরের বছরও দলটির হয়ে পাঁচটি ম্যাচ খেলেছিলেন। তবে ডোপ বিতর্ক আর ইনজুরি মিলিয়ে তারপর আর বিগ ব্যাশ খেলা হয়নি রাসেলের। মনে করা হচ্ছিল, আগামীবার সিডনি থান্ডার্সের জার্সিতে আবারও বিগ ব্যাশ মাতাবেন রাসেল। কিন্তু সেই সম্ভাবনা কমিয়ে দিল সিডনি থান্ডার্স নিজেই।