advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 15 মিনিট আগে

টপ অর্ডারে রবিন উথাপ্পা, মিডল অর্ডারে নিতেশ রানা রান পাচ্ছেন। শেষ দিকে আন্দ্রে রাসেল ঝড় তুলছেন নিয়মিত। সব মিলিয়ে চলতি আইপিএলে নিয়মিতই বড় স্কোর গড়ছিল কলকাতা নাইট রাইডার্স।

deepak chahar record

ব্যাটসম্যানদের দুর্দান্ত পারফরম্যান্সের কারণেই নিজেদের প্রথম পাঁচ ম্যাচের চারটিতেই জিতেছিল কলকাতা। কিন্তু কাল ষষ্ঠ ম্যাচ খেলতে নেমে সেই ধারাটা আর ধরে রাখতে পারেনি কলকাতার ব্যাটসম্যানরা।

চেন্নাই সুপার কিংসের বোলাররা রীতিমতো কাঁদিয়ে ছেড়েছেন উথাপ্পা, নিতেশ রানা, দিনেশ কার্তিকদের। আন্দ্রে রাসেল অনেকক্ষণ ক্রিজে থাকলেও নিজের মতো খেলতে পারেননি। চেন্নাইয়ের তিন স্পিনার হরভজন সিং, ইমরান তাহির ও রবীন্দ্র জাদেজা দুর্দান্ত বোলিং করেছেন। পেসার দ্বিপক চাহারও বল হতে ছিলেন দুর্দান্ত, চার ওভারে ২০ রান দিলেও অসাধারণ একটা রেকর্ড গড়ে ফেলেছেন তরুণ পেসার।

চার ওভারের ২৪ বলের মধ্যে ২০টি বলই ডট দিয়েছেন চাহার। যেটা সর্বোচ্চ ডট বল আদায়ের রেকর্ড। অতীতে কোনো বোলার আইপিএলে এক ইনিংসে এতো ডট বল আদায় করতে পারেননি। আগের রেকর্ডটি ছিল রশিদ খান ও অঙ্কিত রাজপুতের। ১৮টি করে ডট বল দিয়েছিলেন এই দুজন।

আশ্চর্যের বিষয় এই ২০ ডটের মধ্যে এক ওভারে আন্দ্রে রাসেলের মতো ব্যাটসম্যানের কাছ থেকে টানা পাঁচটি ডট আদায় করে নিয়েছেন চাহার।

sheikh mujib 2020