advertisement
আপনি দেখছেন

ব্যর্থতার হিসেবে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর পরেই ছিল রাজস্থান রয়্যালসের অবস্থান। বেঙ্গালুরু চলতি আইপিএলে নিজেদের প্রথম ছয় ম্যাচের একটিও জিততে পারেনি। রাজস্থান ছয় ম্যাচের মধ্যে জিতেছিল একটিতে। আজ আরেকটু উন্নতি হলো রাজস্থানের। সপ্তাম ম্যাচ খেলতে নেমে আজ ইংলিশম্যান বাটলারের ব্যাটে দুই নম্বর জয়ের দেখা পেয়েছে দলটি।

jos buttler vs mumbai indian

মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চার উইকেটের জয় পেয়েছে রাজস্থান। ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটা বেশ হাড্ডাহাড্ডিই হয়েছে। জস বাটলার ঝড়ের পর জয়ের জন্য শেষ চার ওভারে রাজস্থানের দরকার ছিল ২০ রান। হাতে আট উইকেট। কিন্তু মুম্বাইয়ের দুই পেসার জাসপ্রিত বুমরাহ ও হার্দিক পান্ডিয়া পরপর দারুণ তিনটি ওভারে করে ম্যাচ টাইট করে ফেলেন।

একটা সময় মুম্বাইয়ের দিকেই হেলে গিয়েছিল ম্যাচ। যদিও শেষ পর্যন্ত শ্রেয়াস গোপালের ৭ বলে ১৩ রানের ইনিংসে তিন বল হাতে রেখেই চার উইকেটের জয় নিশ্চিত করেছে রাজস্থান। গোপালের কার্যকরী এই ইনিংসটার আগে রাজস্থানের হয়ে আসল কাজটা করেছেন জস বাটলার।

ওপেনিং করত নেমে ৪৩ বলে ৮৯ রান করেছেন ইংলিশ ক্রিকেটার। এর আগে প্রথমে ব্যাটিং করতে নেমে মুম্বাই ১৮৭ রানের বড় স্কোর পেয়েছিল কুইন্টন ডি ককের দারুণ এক ইনিংসের ওপর ভর করে। ৫২ বলে ৮১ রান করেন ডি কক।