advertisement
আপনি দেখছেন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আগামী বছরের ১৭ মার্চ থেকে পরের বছরের ১৭ মার্চ পর্যন্ত সময়কে মুজিবর্ষ ঘোষণা করা হয়েছে। এই সময়ে ক্রীড়াঙ্গনে থাকছে নানান আয়োজন। আর এই আয়োজনে অংশ নিতে ভারতের সাত তারকা ক্রিকেটারকে চেয়ে দেশটির ক্রিকেট বোর্ডের কাছে আবেদন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদনে প্রকাশ করা হয়েছে খবরটি।

bumrah dhoni kohli rohit

মুজিববর্ষ উপলক্ষ্যে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে যে দুটি টি-টোয়েন্টি ম্যাচের আয়োজন করা হবে তা আগেই জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই দুই ম্যাচে এশিয়া একাদশের হয়ে খেলতে ভারতের সাত ক্রিকেটারকে আমন্ত্রণ জানানো হয়েছে।

ইন্ডিয়া টুডে’র খবরে বলা হয়েছে, বাংলাদেশ বোর্ড বিসিসিআইয়ের কাছে যে সাতজন ক্রিকেটারকে চেয়েছে তারা হলেন- মহেন্দ্র সিং ধোনি, বিরাট কোহলি, রোহিত শর্মা, জাসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার ও রবীন্দ্র জাদেজা।

এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী বলেন, ‘এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে দুটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচের আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ। এ জন্য বিসিসিআইসহ এশিয়ার অন্যান্য ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ করছি আমরা। যাতে ওই দুই ম্যাচে খেলার জন্য খেলোয়াড়দের অনুমতি দেয় তারা।’