advertisement
আপনি দেখছেন

টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা ক্রিস গেইলের আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অংশগ্রহণ নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। বিসিবির এক কর্মকর্তা ইউএনবিকে জানিয়েছেন, ক্যারিবিয়ান ব্যাটিং দানব বিপিএলে অংশ নিতে আগ্রহী নন। বরং তিনি ২০১৯ মৌসুমের বাকি সময়টুকু ক্রিকেট থেকে বিরত থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

chris gayle bpl

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবি কর্মকর্তা বলেন, ‘আমরা নিশ্চিত নই (বিপিএলে গেইল অংশ নেবেন কিনা)। এ বছর চট্টগ্রামের হয়ে খেলার কথা তার। কিন্তু তার এজেন্ট আমাদের জানিয়েছে এ ব্যাটসম্যান বিপিএলে অংশ নিতে আগ্রহী নন। একই সাথে গেইলের এজেন্ট আমাদের জানিয়েছে যে তিনি চট্টগ্রাম থেকে যতটা পারিশ্রমিক পাবেন তার চেয়ে বেশি পারিশ্রমিকের দাবি করছেন। সুতরাং আমরা এখনো তার অংশগ্রহণ সম্পর্কে নিশ্চিত নই।’

বিপিএলের গত মৌসুমে মাশরাফি বিন মুর্তজার অধিনায়কত্বে রংপুর রাইডার্সের হয়ে খেলেছেন গেইল। বিপিএলের বিশেষ সংস্করণ বঙ্গবন্ধু বিপিএল আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে।

এবার সাতটি দল অংশ নেবে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ছাড়া বাকি দলগুলো হলো- ঢাকা প্লাটুন, কুমিল্লা ওরিয়র্স, খুলনা টাইগার্স, রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স এবং সিলেট থান্ডার।