advertisement
আপনি দেখছেন

দেখতে দেখতে সময় ঘনিয়ে এলো বঙ্গবন্ধু বিপিএলের। আগামী ১১ ডিসেম্বর মাঠে গড়াচ্ছে বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় টুর্নামেন্টটি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে নতুন আঙ্গিকে সাজানো এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হবে ৮ ডিসেম্বর।

salman khan katrina kaif

ওই দিন বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। আগেই জানা গেছে, এবারের বিপিএলের উদ্বোধনীতে মঞ্চ মাতাবেন বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, ভারতীয় সংগীত শিল্পী সনু নিগাম, কৈলাস খের, বাংলাদেশের জেমস ও মমতাজরা।

এক সঙ্গে এতো তারকার সমাগম কাছ থেকে কে না দেখতে চাইবেন! তবে বেশি লোকের এই ইচ্ছা পূরণ হচ্ছে না। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট সাধারণ দর্শকদের জন্য মাত্র পাঁচ হাজার বরাদ্দ রাখা হয়েছে বলে জানিয়েছে বিসিবি। আজ সেই স্বল্প সংখ্যক টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে।

বিসিবির পক্ষ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, মাঠে বসে উদ্বোধনী অনুষ্ঠান দেখতে চাইলে প্রতি টিকেটের দাম পড়বে ১০ হাজার টাকা। গ্র্যান্ড স্যান্ড টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে হাড়াই হাজার টাকা আর ক্লাব হাউজের প্রতি টিকিটের মূল্য এক হাজার টাকা।

আগামীকাল শুক্রবার থেকে শেরেবাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেটে ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথ থেকে টিকিট সংগ্রহ করা যাবে। সকাল নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত টিকিট বিক্রি চলবে। তবে বাস্তবতা বলছে, টিকিট বিক্রি শুরুর অল্প সময়ের মধ্যেই সব টিকিট বিক্রি হয়ে যাওয়ার কথা।

যারা টিকিট কিনতে পারবেন না তাদের টিভি চ্যানেলের ওপরই ভরসা করতে হবে। বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি, মাছরাঙা টিভি ও নিউজি টুয়েন্টিফোর।