advertisement
আপনি দেখছেন

প্রত্যাশিত জয় দিয়েই উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু হয়েছে ভারতের। গতকাল হায়দরাবাদে ছয় উইকেটের ব্যবধানে জিতে সিরিজে ১-০ তে এগিয়ে গেছে ভারত। তবে ভারতের এই জয় হয়তো খুশি করতে পারেনি অনেককেই।

deepak chahar celebrates lendl simmons

বিরাট কোহলির মনমুগ্ধকর একটা ইনিংসের আগে ক্যারিবীয়ান ব্যাটিংয়ের বিপক্ষে যে খাবি খেল ভারতীয় বোলাররা। ইনজুরির কারণে চলতি সিরিজে খেলতে পারছেন না জাসপ্রিত বুমরাহ ও হার্দিক পান্ডিয়া। তাদের বদলে সুযোগ পাওয়ারা খেলেছেন একবারেই সাদামাটা ক্রিকেট।

বাংলাদেশ সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে ৭ রানে হ্যাটট্রিকসহ ছয় উইকেট নেওয়া দীপক চাহার কাল দাঁড়াতেই পারেননি ক্যারিবীয়ানদের সামনে। চার ওভারে ৫৬ রান খরচ করেছেন। তরুণ অলরাউন্ডার ওয়াসিংটন সুন্দর তিন ওভারে দিয়েছেন ৩৪ রান। টানা সুযোগ পেয়েও দারুণ কিছু করে দেখাতে ব্যর্থ সুন্দরকে বসিয়ে কুলদ্বীপ যাদবকে একাদশে ডাকার কথা চিন্তা করলেও করতে পারে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। তবে উইনিং কম্বিনেশন না ভাঙার কথা চিন্তা করে সুন্দরকে নাও বসাতে পারে ভারত।

বাকি জায়গায় পরিবর্তনের সুযোগ নেই। শেখর ধাওয়ানের ইনজুরি এখনো সারেনি। ফলে ওপেনিংয়ে লোকেশ রাহুলের ওপরই ভরসা করতে হবে। দীপক চাহার ভালো করতে না পারলেও তার জায়গায় রিপ্লেস করার মতো বোলার স্কোয়াডেই নেই।

কেরালায় আগামীকাল সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে ভারত-উইন্ডিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি।

ভারতের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), শেয়াস আয়ার, ঋষভ পন্ত (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শিভাম দুবে, রবীন্দ্র জাদেজা, যুগবেন্দ্রন চাহাল, ভুবনেশ্বর কুমার ও দীপক চাহার।

sheikh mujib 2020