advertisement
আপনি দেখছেন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে রাজধানীর মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বেশ জাঁকজমকভাবে শুরু হয়েছে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। কিন্তু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের এই ঝলমলে আয়োজনে দাওয়াত পাননি  দেশের সাবেক তারকা অধিনায়করা। 

bpl inguation

বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে মিরপুর স্টেডিয়ামে মূলত দেশি-বিদেশি নামিদামী তারকার মেলা বসছে। সন্ধ্যা ৭টার দিকে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একে একে গান পরিবেশন করেন মমতাজ, জেমস, সনু নিগমসহ কৈলাশ খেরের মতো নামিদামি তারকারা।

ঝলমলে এই আয়োজনে সাবেক অধিনায়কদের আমন্ত্রণপত্র পাঠায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে ক্রিকেট বোর্ডের সব সদস্য ও কাউন্সিলররা ঠিকই দাওয়াত পেয়েছেন।

আমন্ত্রণপত্র না পেয়ে হতাশ শফিকুল হক হীরা গণমাধ্যমকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের আয়োজনের অংশ হিসেবে জমকালোভাবে বিপিএল শুরু হচ্ছে। কিন্তু বিপিএলের এমন উদ্বোধনী অনুষ্ঠানে অধিনায়কদের দাওয়াত দেয়া হয়নি। কিন্তু বোর্ড মেম্বার, কাউন্সিলররা ঠিকই আমন্ত্রণ পেয়েছেন। সাবেক অধিনায়কদের চাইতে বোর্ড কাউন্সিলরদের বেশি গুরুত্ব দেয়া হয় এটি অত্যন্ত দুঃখজনক।

হীরার মতো বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে দাওয়াত পাননি বাংলাদেশের প্রথম ওযানডে অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু। তিনিও এ ব্যাপারে হতাশ হয়েছেন।