advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 48 মিনিট আগে

ফেরাটা মোটেও ভালো হয়নি তামিম ইকবালের। অনেকদিন বিরতির পর ক্রিকেটে ফিরে বিপিএলের প্রথম ম্যাচে মাত্র ৫ রানে আউট হয়েছিলেন। তবে ঘুরে দাঁড়াতে সময় নিলেন না অভিজ্ঞ ক্রিকেটার। বিপিএলের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়ার্সের বিপক্ষে ৫৩ বলে ৭৪ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন। পরের ম্যাচে সিলেটের বিপক্ষে ২৮ বলে করেন ৩১ রান। ফর্মে ফেরা এই তামিমকে রেখেই চট্টগ্রাম পর্ব খেলতে গেছে ঢাকা প্লাটুন।

tamim iqbal bpl dhaka fress

কুঁচকিতে চোট পেয়েছেন অভিজ্ঞ ব্যাটসম্যান। সঙ্গে প্রচণ্ড জ্বরেও ভুগছেন তিনি। কুঁচকির চোটের কারণে চট্টগ্রাম পর্ব থেকে ছিটকে পড়ার একটা শঙ্কাও আছে তামিমের।

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে সফল ব্যাটসম্যানটির চোটাক্রান্ত কুঁচকির স্ক্যান করানো হয়েছে। আজ সোমবার সন্ধ্যার পর আসবে রিপোর্ট। সে অনুযায়ী তামিমের চট্টগ্রাম পর্ব খেলা না খেলা বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। আর স্ক্যান রিপোর্ট হাতে না পাওয়ার কারণে তামিমকে রেখেই কাল চট্টগ্রামে পৌঁছেছেন ঢাকা প্লাটুনের ক্রিকেটাররা।

এ বিষয়ে ঢাকা প্লাটুনের কোচ সালাউদ্দিন বলেন, ‘সে (তামিম) জ্বরে ভুগছে। তার ইনজুরিটা অবশ্য গুরুত্বর বলে মনে হচ্ছে না। আগামী ম্যাচে তাকে পাওয়া যাবে কিনা আমরা তা সন্ধ্যায় নিশ্চিত হতে পারব।’

বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু হতে যাচ্ছে আগামীকাল থেকে। ঢাকার প্রথম ম্যাচ ১৮ ডিসেম্বর। স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে।

sheikh mujib 2020