advertisement
আপনি দেখছেন

একটা সময় বাংলাদেশ ক্রিকেট দলের অপরিহার্য সদস্য ছিলেন নাসির হোসেন। ‘মিস্টার ফিনিশার’ বলে ডাকা হতো তাকে এবং সেই সময়টা খুব বেশি দিন আগেরও নয়। সময় কতো দ্রুতই না পাল্টায়। জাতীয় দলে তো নয়ই, এখন বিপিএলেও একাদশে জায়গা হচ্ছে না নাসিরের।

nasir hossain bpl seven

বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম পর্বের দ্বিতীয় ম্যাচে আজ সিলেট থান্ডার্সের মুখোমুখি হয়েছে নাসিরের দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এই ম্যাচে একাদশে রাখা হয়নি নাসিরকে। অথচ বিপিএলে একাধিকবার ‘আইকন’ ক্রিকেটার ছিলেন নাসির।

ঢাকা পর্বে চট্টগ্রামের হয়ে সুবিধা করতে পারেননি ডানহাতি ক্রিকেটার। সিলেট থান্ডার্সের বিপক্ষে ৪ ওভারে ২২ রান দিয়ে উইকেটশূন্য থাকার পর ব্যাট হাতে ডাক মেরেছেন। খুলনা টাইগার্সের বিপক্ষে কিছু রান পেলেও সেটা টি-টোয়েন্টি সুলভ ছিল না। ২৭ বলে ২৪ রান করেন। বল হাতে দুই ওভারে দেন ১৬ রান। তৃতীয় ম্যাচে ১ ওভার বোলিং করে ১৩ রান খরচ করার পর ব্যাট হাতে করেছেন ৩ বলে ৩ রান।

পরপর তিন ম্যাচে ব্যর্থ নাসিরকে আর টানতে চায়নি চট্টগ্রাম। আজ অভিজ্ঞ নাসিরের বদলে তরুণ নাসুম আহমেদকে একাদশে নিয়েছে চট্টগ্রাম।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের একাদশ:

চ্যাডউইক ওয়ালটন, লেন্ডল সিমন্স, আভিস্কা ফারনান্দো, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান, নাসুম আহমেদ, রুবেল হোসেন, মুক্তার আলী, কেসরিক উইলিয়ামস ও মেহেদী হাসান,।

সিলেট থান্ডার্সের একাদশ:

রনি তালুকদার, আন্দ্রে ফ্লেচার, জনসন চার্লস, মোহাম্মদ মিঠুন, সফিকউল্লাহ শফিক, মোসাদ্দেক হোসেন (অধিনায়ক), নাঈম হাসান, দেলওয়ার হোসেন, ক্রিসমার সান্টোকি, নাজমুল ইসলাম ও এবাদত হোসেন।