advertisement
আপনি দেখছেন

বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম পর্বের শুরু থেকেই ব্যাটসম্যানরা রাজত্ব করছেন। ব্যাটিং সহায়ক উইকেটে প্রায় প্রতি ম্যাচেই বড় রান হচ্ছে। আজ রেকর্ডই গড়লেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যাটসম্যানরা। কুমিল্লা ওয়ারিয়ার্সের বিপক্ষে প্রথমে ব্যাটিং করে ২৩৮ রান তুলেছে চট্টগ্রাম।

imrul 62 bpl

এবারের টুর্নামেন্টে সর্বোচ্চ রানের স্কোর এটি। নিজেদের রেকর্ডই আজ ভাঙল চট্টগ্রাম। দুদিন আগে ঢাকা প্লাটুনের বিপক্ষে ২২১ রান তুলেছিল দলটি। আজ সেটি ছাড়িয়ে নতুন রেকর্ড হলো। চট্টগ্রামের আজকের স্কোরটি বিপিএল ইতিহাসেই দ্বিতীয় সর্বোচ্চ। গত বিপিএলে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ২৩৯ রান তুলেছিল রংপুর রাইডার্স। আজ তার থেকে এক রান কম হলো চট্টগ্রামের।

টস হেরে ব্যাটিং করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ক্রিকেট খেলেছে স্বাগতিক চট্টগ্রাম। তবে দুই বিদেশি ওপেনার লিন্ডল সিমন্স ও অভিষ্কা ফেরনান্দো দশের গড়ে রান তুলেছেন প্রথম ওভার থেকেই। তবে আক্রমণাত্মক ব্যাটিংয়ের বড় উদাহরণ তৈরি করলেন ইমরুল কায়েস, চ্যাডউইক ওয়ালটন, নুরুল হাসান সোহানরা।

মাহমুদুল্লাহ রিয়াদের অনুপস্থিতিতে চট্টগ্রামকে নেতৃত্ব নেওয়া ইমরুল তিনে নেমে মাত্র ৪১ বলে ৯ জার ১ ছয়ে ৬২ রান করেন। ওয়ালটন মাত্র ২৭ বলে ৫ চার ৬ ছয়ে ৭১ রান এবং নুরুল ১৫ বলে ২টি করে চার ছয়ে ২৯ রান করে অপরাজিত ছিলেন।