advertisement
আপনি দেখছেন

শাহরুখ খানের মালিকানাধীন ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) দল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) এক কর্মকর্তার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ আনা হয়েছে। সম্প্রতি এ সিং নামের ওই কর্মকর্তার বিরুদ্ধে ৮০ লক্ষ টাকা জালিয়াতি করার অপরাধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে কেকেআর কর্তৃপক্ষ।

sharukh khan kkr

মুম্বাই মিররের এক প্রতিবেদনে উল্লেখ করা হয়, ২০১২ থেকে ২০১৮ সাল পর্যন্ত কেকেআরের বিভিন্ন ক্রীড়াসরঞ্জামের সার্বিক দায়িত্বে ছিলেন এ সিং। এই সময়কালে তিনি ক্রীড়াসরঞ্জাম প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলোর কাছ থেকে বেশি অঙ্কের বিল জমা দিয়ে কমিশন আদায় করতেন। তাই তার বিরুদ্ধে জালিয়াতি এবং অপরাধমূলক বিশ্বাসভঙ্গের ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ অনুযায়ী, দায়িত্ব পালনকালে টানা সাত বছর ক্রীড়াসরঞ্জাম প্রস্তুতকারক প্রতিষ্ঠানগুলোর কাছ থেকে প্রায় ৮০ লক্ষ টাকা জালিয়াতি করেছেন তিনি।

পুলিশ কর্মকর্তারা বলছেন, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোকে বেশি অঙ্কের বিল তৈরি করতে বলতেন এ সিং। নগদ অর্থে ওই বাড়তি অংশটুকু নিজের কমিশন হিসেবে রাখতেন। আর কোনো প্রতিষ্ঠান যদি বাড়তি বিল জমা দিতে রাজি না হতো, তাহলে সে প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল করে দিতেন তিনি।

তবে কেকেআর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলেও তারা এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হয়নি।