advertisement
আপনি দেখছেন

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে। দলে চমক সদ্য সমাপ্ত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করা অলরাউন্ডার ওয়েসলি মাধেভেরে।

zimbabwe odi t 20 squad announced

যুব বিশ্বকাপে খুব একটা সুবিধা করতে পারেনি জিম্বাবুয়ে। তবে মাধেভেরে আলো ছড়িয়েছেন আলাদাভাবে। ছয় ম্যাচ খেলে দুই ফিফটিসহ ১৫৮ রান করেছেন। অফস্পিন বোলিং করে ২২.২৫ গড়ে উইকেট নিয়েছেন ৮টি। এমন পারফরম্যান্সের কারণেই দলে ডাক পেয়েছেন তরুণ অলরাউন্ডার।

দলে ফিরেছেন শেন উইলিয়ামস। সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট থেকে ছুটি নিয়েছিলেন তিনি। অবশ্য উইলিয়ামস নয়, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে জিম্বাবুয়েকে নেতৃত্ব দিবেন পেস অলরাউন্ডার চামু চিবাবা।

বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার ওয়ানডে সিরিজের তিনটি মাচই অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ১, ৩ ও ৬ মার্চ। এরপর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মাঠে গড়াবে ৯ ও ১১ মার্চ।

জিম্বাবুয়ের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল: চামু চিবাবা (অধিনায়ক), টিমিসেন মারুমা, সিকান্দার রাজা, ক্রেগ আরভিন, তিনাশি কামুনহুকামুয়ে, ওয়েসলি মাধেভেরে, ক্রিস্টোফার পোফু, টিনোটেন্ডা মুতোমবোদজি, রিচমন্ড মুতুম্বামি (উইকেটরক্ষক), এইন্সলে এনদলোভু, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড তিরিপানো, চার্লটন শুমা ও শন উইলিয়ামস।