advertisement
আপনি দেখছেন

টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে নেমে তেমন সুবিধা করতে পারছে না বাংলাদেশ নারী দল। আজ বাংলাদেশ সময় দুপুর দুইটায় অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরার মানুকা ওভালে বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে অসিদের মুখোমুখি হয়েছে সালমা-জাহানারারা।

bd womens cricket

এদিন টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন অস্ট্রেলিয়া নারী দলের অধিনায়ক ম্যাগ লেনিন। শেষ খবর পাওয়া পর্যন্ত দলীয় সংগ্রহ ১৪ দশমিক ২ ওভারে কোনো উইকেট না হারিয়ে ১২০ রান। ৪৫ বলে ৭০ রান করে ব্যাট করছেন অ্যালিসা হ্যালি এবং ব্যাথ মনি ক্রিজে আছেন ৪০ বলে ৫০ রান করে।

বাংলাদেশের পক্ষে এখন পর্যন্ত ৬ জন বোলার বল করলেও কোনো সাফল্য ধরা দেয়নি। অধিনায়ক সালমা খাতুন ২ ওভার বল করে দিয়েছেন ১৫ রান, পেস অলরাউন্ডার জাহানারা আলম ২ ওভার বল করে খরচ করেছেন ১০ রান। এছাড়া নাহিদা আক্তার ২ ওভারে ১৩ রান, খাদিজাতুল কোবরা ২ ওভারে ২৯ রান, রুমানা আহমেদ ৩ ওভার ২ বলে ২৩ রান এবং ফাহিমা খাতুন ৩ ওভারে ২৩ রান।

উল্লেখ্য, এর আগে গত ২৪ ফেব্রুয়ারি ‍বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে খেলতে নামে টাইগ্রেসরা। কয়েকবার জয়ের সুযোগ সৃষ্টি করলেও শেষ পর্যন্ত ব্যাটিং ব্যর্থতায় ২৮ রানে ম্যাচটি হেরে যায় সালমা বাহিনী।

sheikh mujib 2020