advertisement
আপনি দেখছেন

আইপিএলের দল সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কের দায়িত্বভার দেয়া হয়েছে অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের হাতে। এর মধ্য দিয়ে দুই বছর পর ফের নেতৃত্বভার ফিরে পেলেন তিনি। বৃহস্পতিবার এক ভিডিও বার্তায় সানরাইজার্সের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়।

ipl warner new

অপর এক ভিডিও বার্তায় সানরাইজার্স হায়দ্রাবাদ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে ডেভিড ওয়ার্নার বলেন, ‘ফের দলকে নেতৃত্ব দেয়ার সুযোগ পেয়ে আমি অভিভূত। পাশাপাশি গত দুই বছর অসাধারণ নেতৃত্ব দেয়ার জন্য ভুবি (ভুবনেশ্বর কুমার) ও কেন উইলিয়ামসনকে ধন্যবাদ। আশা করি তোমাদের সমর্থন পাবো এবং দলকে আরো একটি ট্রপি এনে দেয়ার জন্য সেরাটা উজাড় করে দেব।’

এর আগে ২০১৬ সালে আইপিএলের নবম আসরে সানরাইজার্স হায়দ্রাবাদকে নেতৃত্ব দিয়েছিলেন অস্ট্রেলিয়ান ওপেনার। তার দুর্দান্ত নেতৃত্বে সেবার আইপিএলের শিরোপা নিজেদের ঘরে তুলে নেয় দক্ষিণ ভারতের এই দলটি। পরের বছর ২০১৭ সালেও তিনি অধিনায়ক ছিলেন।

এরপর বল টেম্পারিং কাণ্ডে সব ধরনের ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞার ফলে ওয়ার্নারের জায়গায় দলের নেতৃত্বভার পান নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তার নেতৃত্বে ২০১৮ সালে রানার্সআপ হয় হায়দ্রাবাদ। পরের বছর ২০১৯ সালে উইলিয়ামসনের ইনজুরির কারণে ফের অধিনায়ক পরিবর্তন হয়। নেতৃত্ব পান ভারতীয় পেসার ভুবনেশ্বর কুমার।

উল্লেখ্য, আগামী ২৯ মার্চ থেকে শুরু হতে যাচ্ছে আইপিএলের ১৩তম আসর। এদিন প্রথম ম্যাচে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ান মুম্বাই ইন্ডিয়ান্স এবং রানার্স আপ চেন্নাই সুপার কিংস।