advertisement
আপনি দেখছেন

পাল্লেকেলেতে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি-২০ ওয়েস্ট ইন্ডিজ জিতেছে ৭ উইকেটের ব্যবধানে। এর আগে একই ভেন্যুতে অনুষ্ঠিত হওয়া প্রথম টি-২০ ম্যাচেও উইন্ডিজ জয় পায় ২৫ রানে। এর মধ্য দিয়ে ২-০ ব্যবধানে সিরিজ জিতে নিলো সফরকারীরা।

andrerussell232

টস জিতে ফিল্ডিং নেন উইন্ডিজ অধিনায়ক কাইরন পোলার্ড। আগে ব্যাট করা শ্রীলঙ্কা পাওয়ার প্লের ৬ ওভারে আভিস্কা ফার্নান্দোর উইকেট হারিয়ে তোলে ৪৪ রান। নিয়মিত বিরতিতে উইকেট হারানো লঙ্কান শিবির ৪৮ রান তুলতেই খুইয়ে বসে ৩ উইকেট। দাসুন শানাকার ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৩১ রান। ২২ বলে ২৩ রান করে রান আউট হয়ে ফেরেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। শেষদিকে থিসারা পেরেরার ১৩ বলে ২১ রানে ক্যামিও ইনিংসে ১৫৫ রানের লড়াকু পুঁজি পায় শ্রীলঙ্কা।

উইন্ডিজের সবচেয়ে সফল বোলার ছিলেন ফ্যাবিয়ান অ্যালেন। ৪ ওভারে ২৪ রান খরচায় তিনি নেন ২ উইকেট।

পরের গল্পটা আন্দ্রে রাসেলের। জ্যামাইকান এই অলরাউন্ডারের ব্যাটিং তাণ্ডবে উড়ে যায় শ্রীলঙ্কা। মাত্র ১৪ বলে ৬ ছয়ে তার ব্যাট থেকে আসে অপরাজিত ৪০ রান। এর আগে ওপেনার ব্র্যান্ডন কিং করেন ২১ বলে ৪৩ রান। ওয়ান ডাউনে নামা শিমরন হেটমায়ারের ব্যাট থেকেও আসে ৪৩ রান।

শ্রীলঙ্কার ছুড়ে দেওয়া ১৫৬ রানের লক্ষ্য কাইরন পোলার্ডের উইন্ডিজ টপকে যায় ১৮ বল ও ৭ উইকেট হাতে রেখেই। ম্যাচ সেরা ও সিরিজ সেরা দুটো পুরষ্কারই নিজের পকেটে পুরেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল।