advertisement
আপনি দেখছেন

সাকিব আল হাসান, আমাদের ক্রিকেটের সবচেয়ে বড় পোস্টার বয়। জুয়াড়ির প্রস্তাব গোপন করায় ক্রিকেট থেকে নিষেধাজ্ঞায় আছেন ২০১৯ সালের অক্টোবর থেকে। সব ধরনের ক্রিকেট থেকে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন সাকিব, পরে অবশ্য স্থগিত করা হয়েছে এক বছর। তবে খুব দ্রুত মাঠে নামছেন এ অলরাউন্ডার। অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত একটি চ্যারিটি ম্যাচ খেলার কথা জানালেন সাকিব নিজেই।

shakib2020

আগামী ২৮ মার্চ অস্ট্রেলিয়া বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব স্পোর্টস অ্যান্ড এডুকেশনের (এবিএএসই) একটি চ্যারিটি ম্যাচ খেলতে নামবেন সাকিব। ভিক্টোরিয়ার প্রেস্টন সিটি ওভালে ম্যাচটি অনুষ্ঠিত হবে মেলবোর্ন বনাম সিডনির মধ্যে, সাকিব খেলবেন মেলবোর্ন একাদশের হয়ে। স্বীকৃত ক্রিকেট ম্যাচের বাইরে চ্যারিটি ম্যাচ খেলতে অসুবিধা নেই সাকিবের।

এবিএসই'র ফেসবুক পেজে এক ভিডিওতে সাকিব বলেন, ‘আশা করি সবাই ভালো আছেন। অস্ট্রেলিয়া বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব স্পোর্টস অ্যান্ড এডুকেশনের আমন্ত্রণে ইন্ডিপেন্ডেন্স ডে চ্যারিটি ক্রিকেট ফেস্টিভালে অংশ নিতে আমি আসছি মেলবোর্নে। আশা করি আপনাদের সবার সঙ্গে দেখা হবে।’

আরেকবার প্রতিপক্ষের ব্যাটসম্যানের স্ট্যাম্প উপড়ে ফেলা কিংবা কাট করে বল সীমানায় পাঠিয়ে দেওয়া অনেকদিন পর দেখতে পারবে সাকিব ভক্তরা। ম্যাচ নিয়ে উন্মাদনা কাজ করছে অস্ট্রেলিয়ায় প্রবাসী বাংলাদেশিদের মধ্যে। ইতিমধ্যে শুরু হয়েছে টিকিট বিক্রিও।

sheikh mujib 2020