advertisement
আপনি দেখছেন

করোনাভাইরাসের কারণে ইতোমধ্যে বাতিল হয়েছে বড় বড় অনেক ক্রীড়া ইভেন্ট। সেই অর্থে একটা দ্বিপক্ষীয় সিরিজ খুব বেশি কিছু হওয়ার কথা নয়। তারপরও চলতি বছরের জুনে অনুষ্ঠিতব্য বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের ব্যাপারে এখনো কোনো ফয়সালা হয়নি। এর মধ্যেই অস্ট্রেলীয় অধিনায়ক টিম পেইন জানিয়ে দিলেন, বাংলাদেশের সঙ্গে খেলার কোনো সম্ভাবনা দেখছেন না তিনি।

tim paine bd

জুনে দুটি টেস্ট ম্যাচ খেলতে বাংলাদেশে আসার কথা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। ম্যাচ দুটি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত। তাই শীর্ষে থাকা ভারতকে নামাতে বাংলাদেশের সঙ্গে মরিয়া হলে খেলার কথা অস্ট্রেলিয়ার। কিন্তু করোনাভাইরাস সেসব ভাবতে দিচ্ছে না টিম পেইনকে।

অজি অধিনায়ক বলেন, বিশ্ব এখন অনেক বড় সমস্যা সামলাচ্ছে। যে পরিস্থিতির ভেতর দিয়ে আমরা যাচ্ছি তা খেলার চেয়ে অবশ্যই অনেক গুরুত্বপূর্ণ। অবশ্যই আগে সুস্থতা তারপর খেলাধুলা।

এই পরিস্থিতির কারণে বাংলাদেশে আসা নিয়ে সন্দেহে টিম পেইন, ‘করোনাভাইরাসের এই আতঙ্কের সময়ে সিরিজ না হওয়ার সম্ভাবনাই বেশি, অন্তত জুনে হওয়ার তো কোনো কারণ দেখছি না। এটা বুঝতে কাউকে আইনস্টাইন হতে হয় না।’ তবে সিরিজটি পিছিয়ে যাবে নাকি বাতিল হবে, সেটা বলতে পারছেন না অস্ট্রেলিয়ার এই অধিনায়ক।

sheikh mujib 2020