advertisement
আপনি দেখছেন

বিদায়ী লাস লগির জায়গায় একজন হেড কোচ খুঁজছে ক্রিকেট ওয়েস্ট-ইন্ডিজ। গতবছরের অক্টোবরে অন্তবর্তিকালীন কোচ হিসেবে নিয়োগ দেয়া হয়েছিল সাবেক এই ওয়েস্ট-ইন্ডিয়ান ব্যাটসম্যানকে। সর্বশেষ তার অধীনে নারীদল খেলেছিল অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে। সেখানে খুব বাজে ভাবে বাদ পড়ে ক্যারিবীয় দলটি। লিগ পর্বের চার ম্যাচের মাত্র একটিতে জয়ের মুখ দেখেছিল দ্বীপ দেশের মেয়েরা। 

logo windies cricket

ইতোমধ্যে হেডকোচ নিয়োগ প্রক্রিয়াও শুরু করে দিয়েছে সেদেশের ক্রিকেট বোর্ড। এ ব্যাপারে ক্রিকেট ওয়েস্ট-ইন্ডিজের পরিচালক জিমি এ্যাডামস বলেন- মহিলা টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আমরা স্থায়ী হেড কোচের জন্য নিয়োগ প্রক্রিয়া শুরু করেছি।

তিনি আরো বলেন- আমরা আশা করবো নির্বাচিত কোচ আমাদের নারী দলের প্রোগ্রামকে এগিয়ে নিয়ে যাবেন এবং ওয়ানডে এবং টি-টোয়েন্টি দুই ফরম্যাটেই উন্নতি করবেন। 
 
বিদায়ী গস লগির প্রতি কৃতজ্ঞতা জানাতেও ভুলেননি জিমি। এ ব্যাপারে তিনি বলেন- অন্তর্বর্তীকালীন হেড কোচের প্রচেষ্টায় আমরা কৃতজ্ঞ। তিনি বিপদের সময় দলের পাশে ছিলেন এবং পরবর্তী কোচ পাওয়ার আগ পর্যন্ত তার দায়িত্ব পালন করবেন। 
 
আগ্রহী প্রার্থীদের চলতি মাসের ২৬ তারিখের মধ্যে নির্দিষ্ট নিয়ম মেনে আবেদন করতে বলা হয়েছে। উল্লেখ্য, ২০১৬ সালে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছিল ওয়েস্ট-ইন্ডিজ। সেবার তারা ফাইনালে অস্ট্রেলিয়া নারী দলকে হারিয়েছিল ৮ উউকেটে।