advertisement
আপনি দেখছেন

মহামারি করোনাভাইরাসের কারণে অন্যান্য দেশের মতো দীর্ঘদিন ধরে আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ আছে নিউজিল্যান্ডে। এনজেডসির তৎপরতায় অবশেষে আসছে মাসে দেশটিতে সফর করবে ওয়েস্ট-ইন্ডিজ। তার আগেই বড় দুঃসংবাদ পেল কিউইরা। ইনজুরির কারণে অনিশ্চিত হয়ে গেলেন দলটির তারকা পেসার ম্যাট হেনরি।

matt henry newzealandম্যাট হেনরি

হেনরির ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছে নিউজিল্যান্ডের ঘরোয়া লিগের ক্লাব ক্যান্টাবুরি। প্লাঙ্কেট শিল্ডের চলতি আসরে দলটির হয়ে খেলছেন এই বোলার। ব্যাটিং অনুশীলনের সময় তার ডান হাতের বুড়ো আঙুলে বল লাগলে তা ভেঙে যায়। সংশ্লিষ্টদের ধারণা, সুস্থ হতে চার থেকে ছয় সপ্তাহ সময় লাগবে।

ক্যান্টাবুরির ফিজিও টিম দবাশ বলেন, 'নেটে আমাদের ব্যাটিং অনুশীলন চলছিল। এমন সময় হেনরি ব্যাটিং করতে যায়। দুর্ভাগ্যজনকভাবে একটি বল ওর ডান হাতের বুড়ো আঙুলের মাথায় লাগে। এরপর কাল বিলম্ব না করে টেস্ট করা হয়। রিপোর্টে চিড় ধরা পড়ে।'

new zealand cricket teamনিউজিল্যান্ড ক্রিকেট দল

আসন্ন সফরে দুটি টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি খেলবে নিউজিল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ। ইডেন পার্কে প্রথম বিশ ওভারের ম্যাচটি শুরু হবে আগামী ২৭ নভেম্বর। ক্যারিবিয়ানদের সাথে খেলা শেষ হলে পাকিস্তানকে আতিথেয়তা দেবে গত দুই বিশ্বকাপের ফাইনালিস্টরা।

sheikh mujib 2020