advertisement
আপনি দেখছেন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) বাঁচা মরার ম্যাচে মঙ্গলবার (২৭ অক্টোবর) দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দারাবাদ। এদিন দুর্দান্ত ব্যাট করেন ঋদ্ধিমান সাহা। অল্পের জন্য তিন অঙ্কের ম্যাজিক ফিগার থেকে বঞ্চিত হন তিনি। এরপর থেকে সবাই এই ক্রিকেটারকে প্রশংসায় ভাসাচ্ছেন। এবার এক টুইট বার্তায় অভিনন্দন জানালেন ভারতের হেড কোচ রবি শাস্ত্রী।

wriddhiman ipl 2020ব্যাট করছেন ঋদ্ধিমান সাহা

টুইটারে শাস্ত্রী লেখেন, ‘অসাধারণ ব্যাটিং। সাহাকে অভিনন্দন জানাচ্ছি।’

চলতি আইপিএলে এটা নিয়ে দ্বিতীয় ম্যাচে মাঠে নামলেন সাহা। এদিন ডেভিড ওয়ার্নারের সাথে ওপেনিং জুটিতে করেন ১০৭ রান। রবিচন্দ্রন অশ্বিনের বলে অধিনায়ক বিদায় নিলেও ঠিকই মারমুখি ব্যাট চালিয়ে যান ভারতীয় দলের এই ক্রিকেটার। নর্টজের বলে আউট হওয়ার আগে খেলেন ৪৫ বলে ৮৭ রানের ঝড়ো ইনিংস। তাতেই দুইশ পার করা পুঁজি পায় হায়দারাবাদ।

warner wriddhiman sahaওয়ার্নার ও ঋদ্ধিমান সাহা

জবাব দিতে নেমে শিখর ধাওয়ান এবং মার্কাস স্টয়নিসকে হারিয়ে শুরুতেই কোনঠাসা হয়ে পড়ে দিল্লি। ভালো খেলার ইঙ্গিত দিয়ে ফিরে যান আজিঙ্কা রাহানে, শেমরন হেটমায়াররা। ব্যর্থতার পরিচয় দেন শ্রেয়াশ আয়ারও। ফাঁকে রিশভ পান্ত এবং তুষার দেশপান্ডের ইনিংস কেবল হারের ব্যবধান কমায়। শেষ পর্যন্ত ৮৮ রানের বড় পরাজয় নিয়ে মাঠ ছাড়ে দিল্লি।

ম্যাচ শেষে সাহা বলেন, ‘এর আগে মাত্র এক ম্যাচে মাঠে নামি। আরেকটি সুযোগ দরকার ছিল। যখন এটা পেলাম, ভাবলাম কাজে লাগাবো। পাওয়ার প্লের সঠিক ব্যবহার করেছি আমরা।’