advertisement
আপনি দেখছেন

জাতীয় দলের হয়ে টেস্ট নাকি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএল। কোথায় খেলবেন? এ নিয়ে শেষ কয়েকদিন থেকেই দোটানার মধ্যে ছিলেন মুস্তাফিজুর রহমান। অবশেষে একটা সিদ্ধান্তে এসে পৌঁছেছেন এই বাঁহাতি পেসার। জানালেন, তার কাছে সবকিছুর আগে দেশ।

mustafizur rahaman 2 1মুস্তাফিজুর রহমান

আইপিএলের ১৪তম আসরকে সামনে রেখে আল হাসানের ছুটি নেওয়া নিয়ে বেশ বিরক্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির কর্তারা। তবে ১ কোটি রুপিতে রাজস্থান রয়্যালসে যাওয়া মুস্তাফিজের সিদ্ধান্তের কথা শুনে বিরক্ত হওয়ার কোন সুযোগ থাকলো না।

আইপিএলে খেলতে যাবেন কিনা, এই বিষয়ে পরামর্শ করতে গতকাল নাজমুল হাসান পাপনের সাথে দেখা করেন মুস্তাফিজ। সেখানে বিসিবি বস জানান, সিদ্ধান্ত নিতে হবে মুস্তাফিজকেই। সাতক্ষীরার এই পেসার তাই ঠিক করেছেন দেশকেই প্রাধান্য দেবেন।

আজ গণমাধ্যমকে মুস্তাফিজ বলেন, 'আমার কাছে সবার আগে দেশ। টিম ম্যানেজমেন্ট যদি টেস্টে আমাকে রাখে, তাহলে আমি টেস্ট খেলব। যদি না রাখে তাহলে বিসিবি জানে। তারা যেটা বলবে সেটাই করব। বিসিবি সভাপতির সাথে কথা বলেছি। উনি আমার ওপর ছেড়ে দিয়েছেন। আর আমি দেশের খেলাকেই বেঁছে নিচ্ছি।'

bcb logo 10

তবে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দলে না থাকলে আইপিএল খেলতে ভারত যাবেন মুস্তাফিজ, 'শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে যদি থাকি, তাহলে খেলব। যদি না থাকি তাহলে বিসিবি তো আমাকে বলবে যে আমি নেই। তখন বিসিবিকে বলব। তারা যদি আমাকে ছাড়ে তবেই আইপিএলে খেলা হবে।’

sheikh mujib 2020