advertisement
আপনি দেখছেন

হারারে স্পোর্টস ক্লাব মাঠে তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে ২৪ রানের জয় পেয়েছে সফরকারী পাকিস্তান। এ জয়ে সিরিজ নিজেদের করে নিলো পাকিস্তান। সিরিজের প্রথম ম্যাচে ১১ রানের জয় পেয়েছিল বাবর আজমের দল।

pak won the seriesশেষ ম্যাচে ২৪ রানের জয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে পাকিস্তান

সফরকারীদের হয়ে আজ ব্যাট হাতে ঝড় তুলেন মোহাম্মদ রিজওয়ান। ইনিংসের গোড়াপত্তন করতে নেমে ৬০ বলের মোকাবেলায় ৫ চার এবং ৩ ছয়ের সাহায্যে ৯১ রানের ইনিংস খেলেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।

রিজওয়ান ছাড়াও দারুণ ব্যাটিং করেছেন বাবর। ৪৬ বলে ৫ চারে দ্বিতীয় সর্বোচ্চ ৫২ রান করেন পাকিস্তান অধিনায়ক। নির্ধারিত ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৬৫ রানের পুঁজি পায় সফরকারীরা।

পাকিস্তানের পতন হওয়া তিনটি উইকেটই পেয়েছেন লুক জংয়ে। এজন্য ৪ ওভার বল করে ৩৭ রান খরচ করেন চার বছর পর দলে ফেরা এই পেসার।

pcb logo 2 9

জবাব দিতে নেমে দলীয় ৩৭ রানে মুসাকান্দার উইকেট হারায় জিম্বাবুয়ে। তিন নম্বরে ব্যাট করতে নেমে ২৬ বল থেকে ৩৫ করেন আউট হন মারুমানি। তার কিছুক্ষণ পর ফিফটির দেখা পাওয়া ওয়েসলে মাধেভেরে ব্যক্তিগত ৫৯ রানের সাজঘরে হাঁটেন।

এরপর বাকিরা রান রেটের সাথে পাল্লা দিতে পারেননি। শেষ দিকে ব্রেন্ডন টেইলর ২০ রান করে হারিস রউফের শিকার হন। সব কয়টি ওভার শেষে ১৪১ রান করে জিম্বাবুয়ে।

পাকিস্তানের হয়ে ৪ ওভার বল করে ১৮ রান খরচায় ৪ উইকেট নেন হাসান আলি। এছাড়াও হারিস রউফের শিকার ২ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর:

পাকিস্তান: ১৬৫/৩ (২০ ওভার)

মোহাম্মদ রিজওয়ান ৯১, বাবর আজম ৫২

লুক জংয়ে ৩৭/৩

জিম্বাবুয়ে: ১৪১/৭ (২০ ওভার)

মাধেভেরে ৫৯, মারুমানি ৩৫

হাসান আলি ১৮/৪