advertisement
আপনি দেখছেন

একজন অলরাউন্ডার হিসেবে যতটুকু করা দরকার, ঠিক ততোটাই করলেন জাদেজা। ব্যাট-বল দুই বিভাগেই আলোটা নিজের দিকে কেড়ে নিলেন এই বাঁহাতি। তাতেই চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলের ১৯তম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুুরুর বিপক্ষে ৬৯ রানের জয় পেলো চেন্নাই সুপার কিংস।

chennai won by 69 runsব্যাঙ্গালুরুকে উড়িয়ে দিলো চেন্নাই

ব্যাট হাতে ৬২ রানের ইনিংস খেলেন জাদেজা। এজন্য ২৮ বলের মোকাবেলায় ৪ চার  এবং ৫ ছয় হাঁকান এই ৩২ বছর বয়সী ক্রিকেটার। এরপর ৪ ওভার বল করে মাত্র ১৩ রানের বিনিময়ে ওয়াশিংটন সুন্দর, এবি ডি ভিরিয়ার্স এবং গ্ল্যান ম্যাক্সওয়েলকে সাজঘরের পথ দেখান।

জাদেজার পাশাপাশি ফিফটি করেছেন ফাফ ডু প্লেসি। ৫০ করে হার্শাল প্যাটেলের শিকার হন এই ডানহাতি ব্যাটসম্যান। এছাড়াও গায়কোয়াদ এবং সুরেশ রায়না খেলেন ৩৩ ও ২৪ রানের আরও দুটি মাঝারি মানের ইনিংস। তাতেই নির্ধারিত ওভার শেষে ১৯১ রান সংগ্রহ পায় চেন্নাই। ব্যাঙ্গালুরুর হয়ে ৩ উইকেট নেন প্যাটেল।

csk logo 2

জবাব দিতে নেমে ব্যাটসম্যানদের ব্যর্থতায় ১২২ রানের বেশি করতে পারেনি ব্যাঙ্গালুরু। আগের ম্যাচের সেঞ্চুরিয়ান দেবদূত পাড়িকল করেন সর্বোচ্চ ৩৪ রান। এছাড়াও ম্যাক্সওয়েল খেলেন ২২ রানের ইনিংস। জাদেজার পাশাপাশি বল হাতে দারুণ পারফরম্যান্স করেন ইমরান তাহির। ১৬ রান খরচায় ২ ব্যাটসম্যানকে সাজঘরের পথ দেখান এই প্রোটিয়া লেগ স্পিনার।

সংক্ষিপ্ত স্কোর: 

চেন্নাই সুপার কিংস: ১৯১/৪ (২০ ওভার)

জাদেজা ৬২, ডু প্লেসি ৫০, গায়কোয়াদ ৩৩, রায়না ২৪

হার্শাল প্যাটেল ৫১/৩

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু: ১২২/৯ (২০ ওভার)

পাড়িকল ৩৪, ম্যাক্সওয়েল ২২

জাদেজা ১৩/৩, তাহির ১৬/২

ফলাফল: চেন্নাই সুপার কিংস ৬৯ রানে জয়ী।