advertisement
আপনি দেখছেন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলের ২০তম ম্যাচে চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। শ্বাসরুদ্ধকর এই ম্যাচে সুপার ওভারে জয় তুলে নিয়েছে দিল্লি।

delhi won in super overসুপার ওভারে জয় পেয়েছে দিল্লি

আগে ব্যাট করে স্কোরবোর্ডে ১৫৯ রান তোলে দিল্লি। জবাব দিতে নেমে নির্ধারিত ওভার শেষে সমান রানেই থামে হায়দরাবাদ। এরপর ম্যাচ গড়ায় সুপার ওভারে। যেখানে হায়দরাবাদের ছুঁড়ে দেওয়া ৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শেষ হাসি হাসে দিল্লি।

এটা দিল্লির টানা তৃতীয় জয়। সব মিলিয়ে চলতি আসরে পাঁচ ম্যাচে মাঠে নেমে চতুর্থ জয় পেলো পন্তের দল। গত ১৫ এপ্রিল রাজস্থানের বিপক্ষে ৩ উইকেটে হেরেছিল দিল্লি।

টস জিতে আগে ব্যাট করতে নামে দিল্লি। শুরুটা দারুণ করেন দুই ওপেনার শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ্ব। ধাওয়ান ব্যক্তিগত ২৮ করে রশিদ খানের শিকার হলে ভাঙে ৮১ রানের জুটি। একটু পর ৩৯ বলে ৫৩ রান করা পৃথ্বীও ফিরে যান।

এই দুই জনের বিদায়ের পর দলের হাল ধরেন পন্ত এবং স্টিভ স্মিথ। ২৭ বলের মোকাবেলায় ৪ চার ও ১ ছয়ে ৩৭ করেন পন্ত। ২৫ বল থেকে ৩৪ করে অপরাজিত থাকেন স্মিথ।

dc logo 2

জবাবে ব্যর্থতার পরিচয় দিয়ে মাত্র ৬ করেই সাজঘরে হাঁটেন ডেভিড ওয়ার্নার। মারকাটারি ব্যাট করতে থাকা জনি বেয়ারস্টো ব্যক্তিগত ৩৮ রানে আভেশ খানের শিকার হন। ভিরাট সিং, কেদার যাদব, অভিষেক শর্মারা, বিজয় শঙ্কররাও হতাশ করেন। 

তবে একপ্রান্ত আগলে রাখেন কেন উইলিয়ামসন। জগদিশা সুচিতকে সাথে নিয়ে শেষ পর্যন্ত লড়াই করেন। খেলেন ৬৬ রানের সময়োপযোগী ইনিংস। তাতেই শেষ ওভারের কঠিন সমীকরণকে পেছনে ফেলে ম্যাচ সুপার ওভারে গড়ায়।