advertisement
আপনি দেখছেন

বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টে চোট পেয়ে ছিটকে গেছেন লাহিরু কুমারা। এই পেসারের পরিবর্তে দ্বিতীয় টেস্টের জন্য লাকসান সান্দাকান এবং চামিকা করুনারত্নেকে দলে নিয়ে শ্রীলঙ্কা ক্রিকেট, এসএলসি।

sandakan chamika

ক্যান্ডির পাল্লেকেল্লে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম টেস্টের তৃতীয় দিন হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন লাহিরু। এরপর আর মাঠে নামতে পারেননি। তাই তাকে ছাড়া আগামী বৃহস্পতিবার সিরিজের দ্বিতীয় এবং শেষ টেস্টে বাংলাদেশের মোকাবেলা করবে দিমুথ করুনারত্নের দল।

এদিকে দুই দলের ব্যাটসম্যানদের দাপটে ড্র হয়েছে প্রথম টেস্ট। প্রথম ইনিংসে বাংলাদেশের ৫৪১ রানের জবাবে ৬৪৮ করে ইনিংস ঘোষণা করে শ্রীলঙ্কা। ১০৭ রানে পিছিয়ে থেকে পঞ্চম দিনে দ্বিতীয় ইনিংস শুরু করে সফরকারীরা। তবে চা বিরতির সময় বৃষ্টি নামায় আর মাঠে বল গড়ায়নি।

দ্বিতীয় টেস্টের জন্য শ্রীলঙ্কার স্কোয়াড: দিমুথ করুণারত্নে (অধিনায়ক), লাহিরু থিরিমান্নে, ওশাডা ফার্নান্ডো, পাথুম নিশানকা, দিনেশ চান্ডিমাল, অ্যাঞ্জেলো ম্যাথুজ, রোশেন সিলভা, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকবেলা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, সুরঙ্গা লাকমল, বিশ্ব ফার্নান্ডো, চামিকা করুণারত্নে, লাকসা সান্দাকান, আসিথা ফার্নান্ডো, প্রভিন জয়াবিক্রমা ও দিলশান মাদুশানাকা।