advertisement
আপনি দেখছেন

আসন্ন ওয়ানডে সিরিজের জন্য শ্রীলঙ্কা ফেরত ক্রিকেটারদের তিন দিনের কোয়ারেন্টাইন শেষে গতকাল অনুশীলন করার কথা ছিল। তবে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় সেটা সম্ভব হয়নি। আজ থেকে দলীয়ভাবে অনুশীলন করতে পারবেন তামিম ইকবাল, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদরা।

bd team practice

অনুমতি না পাওয়ায় শ্রীলঙ্কা ফেরত ক্রিকেটাররা না থাকলেও গতকাল অনুশীলন থেমে থাকেনি। যথারীতি মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ঘাম ঝরিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, নাঈম শেখ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, ইমরুল কায়েস, নাসুম আহমেদরা।

আজ থেকে শুরু হতে যাওয়া অনুশীলনে সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমানকে পাচ্ছে না বাংলাদেশ। আইপিএল খেলে গত ৬ মে বিকেলে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রেখেছেন এই দুই তারকা ক্রিকেটার। এরপর রাজধানীর একটি হোটেলে দুই সপ্তাহের কোয়ারেন্টাইন শুরু করেছেন।

আগামী ১৬ মে বাংলাদেশে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। এরপর তিনদিনের কোয়ারেন্টাইন শেষ করে ১৯ মে থেকে অনুশীলন শুরু করবে তারা। ২১ তারিখ একমাত্র প্রস্তুতি ম্যাচের পর ২৩, ২৫ এবং ২৮ মে তিনটি ওয়ানডেতে স্বাগতিকদের মোকাবেলা করবে লঙ্কানরা।

bcb logo 1 5

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রাথমিক স্কোয়াড

তামিম ইকবাল, নাঈম শেখ, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম।