advertisement
আপনি দেখছেন

লকডাউন নিয়ম ভেঙে পুলিশের হাতে আটক হলেন ভারতীয় তরুণ ক্রিকেটার পৃথ্বি শ। অনুমতি ছাড়া মহারাষ্ট্রের অম্বোলিতে গাড়ি চালিয়ে এই বিপদে পড়তে হয় উঠতি তারকাকে। গাড়ি চালিয়ে বন্ধুদের নিয়ে মুম্বাই থেকে কোলহাপুর হয়ে গোয়া যাচ্ছিলেন পৃথ্বি। পথে তার গতিরোধ করেন স্থানীয় পুলিশ। তাকে অনুমতি পত্র দেখাতে বলা হয়।

prithvi shaw 2021

কিন্তু অনুমতিপত্র দেখাতে ব্যর্থ হয়েছেন পৃথ্বি। পরে তাকে আটক করে পুলিশ। গাড়ি থেকে নামিয়ে পৃথ্বি এবং তার বন্ধুদের স্বাস্থ্য পরীক্ষা করে পুলিশ। অবস্থা বেগতিক দেখে অনলাইনে অম্বোলি প্রসাশনের কাছ থেকে অনুমতি চান পৃথ্বি। পরে তাকে অনুমতি দেয় কর্তৃপক্ষ। এক ঘণ্টা পর অনুমতিপত্র পেয়ে ছাড়া পান পৃথ্বি অ্যান্ড কোং।

ঘটনা গেল বৃহস্পতিবার স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকের। ঝামেলা শেষে মুঠোফোনে অনুমতিপত্র নিয়ে সেই গাড়িতে চড়ে গোয়া চলে যান পৃথ্বিরা। তবে পুলিশের কাছ থেকে মুক্ত হলেও বেশ সমালোচনার মুখে পড়েছেন ভারতীয় ক্রিকেটার। করোনাভাইরাসে বিপর্যস্ত ভারতের এই কঠিন সময়ে লকডাউন নিয়ম ভেঙে ভালোই চাপে পড়লেন তিনি।

করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে স্থগিত হয়ে যায় এবারের আইপিএল। ভারতীয় ক্রিকেট দল এখন প্রস্তুত হচ্ছে ইংল্যান্ড সিরিজের জন্য। যেখানে দলে রাখা হয়নি পৃথ্বিকে। তা ছাড়া মাঠে কোনো খেলা-ও নেই। সবমিলিয়ে ফাঁকা সময় পেয়ে বন্ধুদের নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন পৃথ্বি। সেটাই এখন কাল হয়ে দাঁড়াল।