advertisement
আপনি দেখছেন

আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে আজ আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। আবুধাবিতে অনুষ্ঠিত এ ম্যাচে টস হেরে আগে ফিল্ডিং করছে লাল সবুজের প্রতিনিধিরা। আবুধাবিতে বেলা ১২টায় শুরু হয়েছে ম্যাচটি। চোট থেকে সুস্থ না হওয়ায় এই ম্যাচেও খেলছেন না মাহমুদউল্লাহ রিয়াদ। আজকের ম্যাচটিও দেখা যাচ্ছে না টিভি পর্দায়।

practive match vs irelandআয়ারল্যান্ডের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ

রিয়াদ না থাকায় আজও বাংলাদেশ দলের নেতৃত্ব দিচ্ছেন উইকেটকিপার ব্যাটসম্যান লিটন কুমার দাস। একাদশে ফিরেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলা মোস্তাফিজুর রহমান ও স্ট্যান্ডবাই হিসেবে দলে থাকা ডানহাতি পেসার রুবেল হোসেন। আগের মতোই একাদশের বাইরে আছেন সাইফুদ্দিন।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ বাংলাদেশের হয়ে কথা বলেনি। দারুণ শুরুর পরও শেষের দিকে ব্যাটিং ব্যর্থতা এবং নির্বিষ বোলিংয়ের কারণে লঙ্কানদের কাছে ৪ উইকেটে হেরে গেছে টাইগাররা। আত্মবিশ্বাস ফিরে পেতে আইরিশদের হারানোর বিকল্প নেই রাসেল ডোমিঙ্গোর শিষ্যদের।

খেলা শেষে আজ রাতেই ওমানে চলে যাবে টাইগাররা। দুবাই হয়ে মাসকাটে যাবে পুরো দল। মাসকাটেই শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। এখানে বিশ্বকাপের প্রথম রাউন্ডে তিনটি ম্যাচ খেলবে মাহমুদউল্লাহর দল।

বাংলাদেশ একাদশ: লিটন দাস (অধিনায়ক), সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শামিম হোসেন পাটোয়ারি, শেখ মাহেদি হাসান, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।