advertisement
আপনি দেখছেন

বিশ্বকাপের আইসিসি নির্ধারিত দুটি প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ। আবুধাবিতে দুটি ম্যাচেই হেরেছে টাইগাররা। শ্রীলঙ্কা, আয়ারল্যান্ডের কাছে টানা দুটি ম্যাচ হারের তিক্ততা নিয়েই আজ রাতে ওমানে ফিরে যাচ্ছে বাংলাদেশ দল। যেখানে বিশ্বকাপের প্রথম রাউন্ডের তিনটি ম্যাচ খেলবে মাহমুদউল্লাহ বাহিনী। কিন্তু আজ রাতে বাংলাদেশ দলের সঙ্গে ওমানে যাচ্ছেন না সাকিব আল হাসান। দলীয় সূত্র আজ বিষয়টি নিশ্চিত করেছে।

shakib kkr 3আইপিএলের ফাইনাল খেলেই দলের সঙ্গে যোগ দিবেন সাকিব

সূত্র জানায়, সাকিব আজ রাতে আমাদের সাথে ওমানে যাচ্ছে না। আগামীকাল আইপিএলের ফাইনাল খেলেই ওমানে দলের সঙ্গে যোগ দিবেন সাকিব। কাল দুবাইয়ে আইপিএলের ফাইনালে কলকাতা নাইট রাইডার্স খেলবে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। এই ম্যাচ খেলেই ওমানের উদ্দেশে বিমান ধরবেন সাকিব।

এর আগে গতকাল দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসকে ৩ উইকেটে হারিয়ে ফাইনালে উঠে কলকাতা। আইপিএলে বায়ো-বাবলেই আছেন সাকিব। ওমানে গিয়েও বায়ো-বাবলে প্রবেশ করবেন। বাবল থেকে বাবলে প্রবেশে বাড়তি কোয়ারেন্টাইন দরকার হবে না। তাই কলকাতার হয়ে ফাইনাল খেলতে থেকে যাচ্ছেন সাকিব।

ireland won by 33 runsবৃহস্পতিবার আয়ারল্যান্ডের কাছে হেরে যায় বাংলাদেশ

বাঁহাতি এ অলরাউন্ডারের ফাইনাল খেলার বিষয়টি গতকাল রাতেই নিশ্চিত করেছিলেন কলকাতার সহকারী কোচ ডেভিড হাসি। তিনি বলেছিলেন, সাকিবসহ সবাই ফাইনালে থাকছেন। এখন সেরা একাদশ বাছাই করাই হবে বড় চ্যালেঞ্জ।