advertisement
আপনি দেখছেন

একের পর এক ভুল করা যেন এখন নিয়ম হয়ে দাঁড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির জন্য। মাঠের ক্রিকেটের বাইরেও নিয়মিত ভুল করে যাচ্ছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। এবার খেলোয়াড়দের নামের তালিকায় বাংলাদেশের নামটাই পাল্টে দিয়েছে তারা!

bcb another mistakeদেশের নাম ভুল করেছে বিসিবি

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ এবং পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি। টসের পর ক্রিকেটারদের তালিকা সাংবাদিকদের কাছে সরবরাহ করে বিসিবি। সেখানে Bangladesh এর পরিবর্তে লেখা ছিল Bamgladesh ‘বামলাদেশ’।

খেলোয়াড়ের তালিকায় স্বাক্ষর ছিল বাংলাদেশ দলের অধিনায়ক মমিনুল হক সৌরভ এবং ম্যানেজার নাফিস ইকবালের। একাদশের খেলোয়াড়দের নাম ঠিক আছে কিনা, সেটা দেখে স্বাক্ষর করেন অধিনায়ক। বাকি কাজ ম্যানেজারের। কিন্তু দেশের নামের বানান ভুল বলে দিচ্ছে, নিজেদের দায়িত্ব ঠিকমতো পালন করেননি কেউই।

এর আগে পাকিস্তানের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচের দিন পেসার শহিদুল ইসলামের ছবি পোস্ট করতে গিয়ে অপেশাদারিত্বের পরিচয় দিয়েছিল বিসিবি। সাকিব আল হাসানের গলাকাটা ছবিতে শহিদুলের মুখ বসিয়ে নিজেদের অফিসিয়াল ফেসবুক পেইজে পোস্ট করেছিল তারা। শুধু তাই নয়, চট্টগ্রাম টেস্টের জন্য ছাপানো সব টিকেটে ম্যাচ শুরুর সময় দেওয়া হয়েছে রাত ১০টা!