advertisement
আপনি পড়ছেন

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ফিরবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন তামিম ইকবাল। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পর পরিচালক খালেদ মাহমুদ সুজনও কথা বলেছেন তার সঙ্গে। তাতেও মন গলেনি বাঁহাতি এই ওপেনারের।

tamim iqbal surprisedতামিম ইকবাল

শেষ চেষ্টা হিসেবে গতকাল মঙ্গলবার বিসিবি সভাপতি আবারও কথা বলেছেন তামিমের সঙ্গে। এ সময় তার সাথে ছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।

বিসিবি সূত্রে জানা গেছে, এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে তামিমকে ৪৮ ঘণ্টা সময় বেঁধে দিয়েছেন বিসিবি সভাপতি। এর মধ্যেই নিজের সিদ্ধান্ত জানাতে হবে তাকে। টি-টোয়েন্টি ক্রিকেটে আর ফিরবেন কি-না কিংবা এ ব্যাপারে তার পরিকল্পনার সবই জানাতে হবে।

২০২০ সালের মার্চের পর থেকে টি- টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশের হয়ে খেলছেন না তামিম। গত বিশ্বকাপও খেলেননি। সম্প্রতি মনস্থির করেছেন, এই ফরম্যাটে আর ফিরবেন না।

তামিমের সঙ্গে মিটিং নিয়ে গতকাল জালাল ইউনুস বলেছেন, ‘গতকালও তামিমের সাথে লম্বা মিটিং হয়েছে। একটু আগে তামিমের সাথে সভাপতি, আমিও ছিলাম; আমাদের একটা মিটিং হয়েছে, তার প্ল্যান নিয়ে। প্লানটা আমি বলতে পারছি না। পরে আপনারা তামিমের মুখে শুনতে পারবেন।’

বিসিবির এই পরিচালক আরও বলেছেন, ‘তামিমের নিজস্ব একটা প্ল্যান আছে, ও সেভাবেই এগুতে চাচ্ছে। কাজেই এ বিষয়য়ে আমরা এখনই কিছু বলতে পারছি না।’