advertisement
আপনি পড়ছেন

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের জন্য বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। আঙুলের ইনজুরিতে পড়ে ছিটকে পড়া শরিফুল ইসলাম ছাড়া প্রথম টেস্টের দলটা অপরিবর্তিত রয়েছে। বাঁহাতি এ পেসারের বদলি নেয়নি বাংলাদেশ।

bangladesh squad for 2nd test announcedদল ঘোষণা, শরিফুলের বদলি নেই

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে দ্বিতীয় টেস্টের দল ঘোষণা করা হয়েছে। আগামী ২৩ মে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট।

আঙুলের ইনজুরিতে পড়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকেই ছিটকে পড়েছেন শরিফুল। চতুর্থ দিনের বিকেলে ব্যাটিংয়ের সময় আঙুলে চোট পান এ তরুণ। চট্টগ্রাম টেস্টে আর বোলিং করতে পারবেন না তিনি। তার আঙুলে চিড় ধরেছে।

বিসিবি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, তার ডান হাতের মেটাকার্পাল বোনে ফ্র্যাকচার হয়েছে। এ চোট সারতে অন্তত ৩ সপ্তাহ লাগবে। সঙ্গে রিহ্যাব প্রয়োজন হবে। সবমিলিয়ে ৫ সপ্তাহ লাগবে তার সুস্থ হতে। তাই ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট সিরিজে তার খেলা অনিশ্চিত হয়ে পড়েছে।

দ্বিতীয় টেস্টের বাংলাদেশ দল: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস, সাকিব আল হাসান, নাঈম হাসান, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, ইয়াসির আলী, নুরুল হাসান সোহান, মোসাদ্দেক হোসেন সৈকত, এবাদত হোসেন, শহীদুল ইসলাম ও রেজাউর রহমান।